রবিবার, ২৭ আগস্ট, ২০২৩ ০০:০০ টা

হিসাব পরিচালক খুঁজছে শাহজালাল বিশ্ববিদ্যালয়

হিসাব পরিচালক খুঁজছে শাহজালাল বিশ্ববিদ্যালয়

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সিলেটে হিসাব পরিচালক পদে একজনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে।

 

পদের নাম: হিসাব পরিচালক

পদসংখ্যা: ১

যোগ্যতা: বাণিজ্য বিষয়ে স্নাতক (সম্মান) ও স্নাতকোত্তর ডিগ্রিসহ কোনো বিশ্ববিদ্যালয়/ সরকারি/ আধাসরকারি/ স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে অতিরিক্ত হিসাব পরিচালক/ হিসাব বা অডিট-সংশ্লিষ্ট সমমান পদে (জাতীয় বেতন স্কেলের ৪ নম্বর গ্রেডভুক্ত) ন্যূনতম আট বছরের অভিজ্ঞতাসহ বিশ্ববিদ্যালয়/ সরকারি/ আধাসরকারি/ স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানের কর্মকর্তা পদে ন্যূনতম ২২ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। শিক্ষাজীবনে কোনো পরীক্ষায় তৃতীয় বিভাগ/ শ্রেণি/ সমমানের গ্রেড গ্রহণযোগ্য নয়।

বয়স: সর্বোচ্চ ৫৫ বছর

বেতন স্কেল: ৫৬,৫০০-৭৪,৪০০ টাকা (গ্রেড-৩)

আবেদন যেভাবে : নির্ধারিত ফরম অফিস চলাকালীন রেজিস্ট্রার দফতর থেকে সরাসরি অথবা ১০ টাকা মূল্যের অব্যবহৃত ডাকটিকিটসহ নিজ ঠিকানাসংবলিত খাম পাঠিয়ে সংগ্রহ করা যাবে। বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকেও আবেদন ফরম ডাউনলোড করা যাবে। আবেদন ফরম পূরণ করে পাসপোর্ট সাইজের চার কপি সত্যায়িত ছবি, সব সনদ/ প্রশংসাপত্রের সত্যায়িত কপি আবেদনের সঙ্গে সংযুক্ত করে ৮ সেট দরখাস্ত রেজিস্ট্রার অফিসে ডাকযোগে পৌঁছাতে হবে। খামের ওপর অবশ্যই স্পষ্ট অক্ষরে সংশ্লিষ্ট পদের নাম উল্লেখ করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা : মো. ফজলুর রহমান, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত), শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সিলেট।

 

আবেদন ফি

রেজিস্ট্রারের অনুকূলে সিলেট শহরের যে কোনো তফশিলি ব্যাংকের শাখার ওপর ৭০০ টাকার এমআইসিআর ব্যাংক ড্রাফট অথবা সমমূল্যের পে-অর্ডার (পোস্টাল অর্ডার গ্রহণযোগ্য নয়) করে রসিদ আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।

 

আবেদনের শেষ সময়: ৮ অক্টোবর ২০২৩।

সর্বশেষ খবর