Bangladesh Pratidin

প্রকাশ : ১৩ মার্চ, ২০১৮ ২০:৫৮ অনলাইন ভার্সন
‘প্রাণদ’র বিভাগীয় সম্মিলন শুক্রবার
রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
‘প্রাণদ’র বিভাগীয় সম্মিলন শুক্রবার

রাজশাহী বিভাগে কর্মরত ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সাবেক শিক্ষার্থীদের সংগঠন ‘প্রাণদ’র ‘বিভাগীয় সম্মিলন-২০১৮’ অনুষ্ঠিত হবে শুক্রবার (১৬ মার্চ)। এদিন সকাল ৯টা থেকে রাজশাহী কলেজ মাঠে দিনব্যাপী এ সম্মিলনে র‌্যালি, স্মৃতিচারণ, পরিচিতি অনুষ্ঠান, র‌্যাফেল ড্র ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

মঙ্গলবার দুপুরে প্রাণদ’র কোষাধ্যক্ষ ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক শাফিউল ইসলাম এ তথ্য জানান।

তিনি বলেন, সম্মিলনে অংশগ্রহণের জন্য গত ২ ফেব্রুয়ারি নিবন্ধন শুরু হয়। প্রত্যেকের কাছ থেকে নিবন্ধন ফি বাবদ ১০০০ টাকা নেয়া হয়েছে। এছাড়া স্ত্রীসহ অতিরিক্ত ৫০০ টাকা এবং সন্তান ও ড্রাইভারের জন্য ৩০০ টাকা করে নিবন্ধন ফি নেয়া হয়েছে। এই নিবন্ধন প্রক্রিয়া ২৮ তারিখ শেষ হয়েছে। ইতোমধ্যে রাজশাহী বিভাগে কর্মরত ঢাবির পাঁচ শতাধিক সাবেক শিক্ষার্থী নিবন্ধন করেছেন। যারা নির্ধারিত সময়ে নিবন্ধন করতে পারেননি তারা সম্মিলনের দিন সকাল ৯টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত ভেন্যুতেই নিবন্ধন করতে পারবেন।
 
রাজশাহী কলেজের অধ্যাপক ও প্রাণদ’র সাধারণ সম্পাদক এম. এ. মালেক বলেন, ‘আমরা দ্বিতীয়বারের মতো বিভাগীয় পর্যায়ে এ সম্মিলন করতে যাচ্ছি। এখানে বছরে একবার ঢাবির সাবেকরা একত্র হন। সম্মিলনের দিন অংশগ্রহণকারী প্রত্যেকেই তাদের বিশ্ববিদ্যালয়ে কাটানো সময়গুলোর স্মৃতিতে ফিরে যান।

বিডি প্রতিদিন/১৩ মার্চ ২০১৮/এনায়েত করিম

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow