Bangladesh Pratidin

প্রকাশ : ১৭ এপ্রিল, ২০১৮ ১৮:৪১ অনলাইন ভার্সন
মুজিবনগর দিবসে বেরোবিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা
বেরোবি প্রতিনিধি:
মুজিবনগর দিবসে বেরোবিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা

১৭ এপ্রিল ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়েছে।

বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামের এবং মুক্তিযুদ্ধের ঐতিহাসিক এই দিনে মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনারে বঙ্গবন্ধুর অস্থায়ী প্রতিকৃতিতে এ শ্রদ্ধা জানানো হয়।

বিশ্ববিদ্যালয় প্রশাসনের শ্রদ্ধাঞ্জলি অর্পণের পর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি, প্রগতিশীল শিক্ষক সমাজ, অফিসার্স অ্যাসোসিয়েশন, কর্মচারী ইউনিয়ন, ড. ওয়াজেদ রির্সাচ এন্ড ট্রেনিং ইনস্টিটিউট, বিভিন্ন অনুষদ এবং বিভিন্ন বিভাগের পক্ষ থেকে একে একে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা  হয়।

শ্রদ্ধাঞ্জলি অর্পণ শেষে দিবসটির তাৎপর্য তুলে ধরে সংক্ষিপ্ত বক্তব্য দেন প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন এবং বিশ্ববিদ্যালয় প্রক্টর প্রফেসর ড. আবু কালাম মো. ফরিদ উল ইসলাম। 

বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. নাজমুল আহসান কলিমউল্লাহ দাপ্তরিক প্রয়োজনে ক্যাম্পাসের বাইরে থাকলেও তিনি উক্ত কর্মসূচিতে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত ছিলেন এবং দিবসটির তাৎপর্য তুলে ধরে সংক্ষিপ্ত বক্তব্য দেন। 

বিডি-প্রতিদিন/১৭ এপ্রিল, ২০১৮/মাহবুব

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow