Bangladesh Pratidin

প্রকাশ : ১৭ এপ্রিল, ২০১৮ ১৮:১৪ অনলাইন ভার্সন
'ইলিয়াস আলীকে ফিরিয়ে না দিলে সরকারকে খেসারত দিতে হবে'
নিজস্ব প্রতিবেদক, সিলেট
'ইলিয়াস আলীকে ফিরিয়ে না দিলে সরকারকে খেসারত দিতে হবে'

বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক সাংসদ এম. ইলিয়াস আলীকে ‘সুস্থ ও অক্ষত অবস্থায় ফিরিয়ে দেয়ার’ দাবিতে সিলেটে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদলের যৌথ উদ্যোগে নগরীর চৌহাট্টায় এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা অভিযোগ করে বলেন, ‘ইলিয়াস আলীর মত দেশপ্রেমিক নেতাকে নিয়ে বৃহত্তর সিলেটের মানুষ সমৃদ্ধির স্বপ্ন দেখেছিল। সময়ের সাহসী এই নেতাকে গুম করে সিলেটবাসীর হৃদয়ে কুঠারাঘাত করা হয়েছে। আওয়ামী লীগ সরকারের অন্যায়, অত্যাচার, জুলুম, নির্যাতন এবং দেশের স্বার্থবিরোধী কর্মকাণ্ডের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলায় ইলিয়াস আলীকে গুম করা হয়েছে। ইলিয়াসকে সুস্থ ও অক্ষত অবস্থায় ফিরিয়ে না দিলে সরকারকে চরম খেসারত দিতে হবে।’

মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক দিলদার হোসেন সেলিম। সিলেট মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীমের সভাপতিত্বে ও জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ খান জামালের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ, মহানগর বিএনপির সহ-সভাপতি সালেহ আহমদ খসরু, কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী, সামিয়া বেগম চৌধুরী, বিশ্বনাথ উপজেলা বিএনপির সভাপতি জালাল উদ্দিন প্রমুখ। এ সময় বিএনপি ও অঙ্গসংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বিডি-প্রতিদিন/১৭ এপ্রিল, ২০১৮/মাহবুব

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow