২৮ আগস্ট, ২০২৪ ১৯:০২

পরিত্যক্ত সেপটিক ট্যাংকে মিললো বস্তাবন্দি লাশ

নিজস্ব প্রতিবেদক, সিলেট

পরিত্যক্ত সেপটিক ট্যাংকে মিললো বস্তাবন্দি লাশ

প্রতীকী ছবি

সিলেটের ওসমানীনগরে নিখোঁজের ৪ দিন পর আব্দুল জলিল (৪৬) নামের এক ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। আজ বুধবার দুপুরে উপজেলার তাজপুর ইউনিয়নের কাদিপুর গ্রামের একটি পরিত্যাক্ত সেপটিক ট্যাংকি থেকে বস্তাবন্দি অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। 

এর আগে, গত রবিবার সন্ধ্যার পর থেকে আব্দুল জলিল নিখোঁজ ছিলেন। আব্দুল জলিল উপজেলার উছমানপুর ইউনিয়নরে পাঁচ পাড়া গ্রামের মৃত জাহির উল্যার ছেলে। 

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, স্বর্ণ ক্রয় করতে দেড় লাখ টাকা নিয়ে রবিবার বিকালে বাড়ি থেকে বের হন আব্দুল জলিল। সন্ধ্যার পর থেকে তার কোনও সন্ধান পাওয়া যাচ্ছিলো না। পরে পরিবারের স্বজনরা থানায় জিডি করলে পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় বুধবার দুপুরে আব্দুল জলিলের বস্তাবন্দি অর্ধগলিত লাশ উদ্ধার করে।

নিহতের স্ত্রী মাহমুদা বেগম জানান, ভাড়েরা গ্রামের কামরান নামের এক ব্যবসায়ীর সাথে ৩ লাখ টাকায় ৪ ভরি স্বর্ণ ক্রয় করতে দেড় লাখ টাকা দিয়ে আসেন আব্দুল জলিল। গত রবিবার আরও দেড় লাখ টাকা দিতে বাড়ি থেকে বের হলে তিনি আর ফিরে আসেননি। 

আব্দুল জলিলের লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে ওসমানীনগর থানার ওসি রাশেদুল হক বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি হত্যাকাÐ। এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য কয়েকজনকে আটক করা হয়েছে। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর