শিরোনাম
১৬ মার্চ, ২০১৮ ১৮:৫১

চট্টগ্রামে বন্দুকযুদ্ধে শীর্ষ জলদস্যু নিহত

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রামে বন্দুকযুদ্ধে শীর্ষ জলদস্যু নিহত

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত শীর্ষ জলদস্যু মো. ইব্রাহিম মাঝি র‌্যাবের সাথে বন্দুক যুদ্ধে নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে থেকে ১৩ টি আগ্নেয়াস্ত্র, দুটি ম্যাগাজিন, ৩১ রাউন্ড গুলি, তিনটি চাপাতি এবং সাত রাউন্ড খালি খোসা উদ্ধার করা হয়। 

শুক্রবার ভোররাতে চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলার উড়ির চরে এ ঘটনা ঘটে। নিহত মো. ইব্রাহিম মাঝি সন্দ্বীপ উপজেলার উড়ির চর এলাকার মৃত সেরাজ কামালের ছেলে। তার বিরুদ্ধে খুন, ধর্ষণ, ডাকাতি, অপহরণ এবং চাঁদাবাজির অভিযোগে চট্টগ্রাম ও নোয়াখালী জেলার বিভিন্ন থানায় নয়টির বেশি মামলা রয়েছে।

র‌্যাব-৭ সিনিয়র সহকারী পরিচালক মিমতানুর রহমান বলেন, চরাঞ্চলে কৃষকদের গরু-মহিষ ডাকাতি করে নিয়ে যাচ্ছে এমন খবরে র‌্যাব টহল জোরদার করে। একপর্যায়ে একটি ট্রলারের গতিবিধি সন্দেহজনক হলে থামানোর জন্য বলা হয়। কিন্তু সেটি না থামিয়ে উড়ির চরে নিয়ে যায় এবং আরোহীরা পালিয়ে যেতে থাকে। এ সময় তারা র‌্যাব সদস্যদের ওপর গুলি ছুড়লে র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে তারা পিছু হটে। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ এক ব্যক্তিকে উদ্ধার করা হয়। পরে নোয়াখালীর মাইজদী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। এরপর লাশটি ডাকাত ইব্রাহিম মাঝির বলে শনাক্ত করেন স্থানীয় লোকজন। এ ঘটনায় দুইজন র‌্যাব সদস্য আহত হয়। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

বিডিপ্রতিদিন/ ১৬ মার্চ, ২০১৮/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর