Bangladesh Pratidin

প্রকাশ : ১৫ এপ্রিল, ২০১৮ ১৮:১৪ অনলাইন ভার্সন
খুনের মামলার আসামির ১৬৪ ধারায় জবানবন্দি
নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:
খুনের মামলার আসামির ১৬৪ ধারায় জবানবন্দি

আবুল খায়ের গ্রুপের কর্মকর্তা শাহাদাত হোসেন ভূঁইয়া খুনের প্রধান আসামি রাকিব বেপারী আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। গত শনিবার চট্টগ্রাম মহানগর হাকিম এস এম মাসুদ পারভেজের আদালত তার জবানবন্দি রেকর্ড করেন। রাকিব বেপারী ফরিদপুরের সদরপুর উপজেলার ভাষানচর গ্রামের কলম বেপারীর ছেলে। তিনি আবুল খায়ের কনজিউমার গুডস ডিভিশনে ওয়েল্ডিং মিস্ত্রি হিসেবে কাজ করতেন।

আদালত সূত্রে জানা যায়, আবুল খায়ের কনজিউমার গুডস ডিভিশনের কারখানায় নির্মাণকাজ তদারকির দায়িত্বে ছিলেন প্রতিষ্ঠানটির মানবসম্পদ বিভাগের সহকারি ব্যবস্থাপক শাহাদাত হোসেন ভূঁইয়া। ২০১৬ সালের ২৭ ডিসেম্বর কাজের মান নিয়ে শ্রমিকদের বকাঝকা করেন তিনি। এ ঘটনার জেরে ২৮ ডিসেম্বর চারজন শ্রমিক মিলে তাকে কুপিয়ে জখম করেন। ৩১ ডিসেম্বর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় চার আসামির মধ্যে আমিন, শাব্বির ও মিঠু নামে তিনজনকে ঘটনাস্থল থেকেই গ্রেফতার করা হয়। কিন্তু প্রধান আসামি রাকিব এতোদিন পলাতক ছিলেন।

বায়েজিদ বোস্তামী থানার এসআই মোহাম্মদ আইয়ুব উদ্দিন বলেন, শুক্রবার ঢাকার শাহ আলী থানার দক্ষিণ পাশের মেঘনা স্টোর থেকে রাকিবকে গ্রেফতার করা হয়েছে। জবানবন্দিতে রাকিব জানিয়েছে, বকাঝকা করায় শাব্বির, আমিন ও সে আবুল খায়ের গ্রুপের কর্মকর্তা শাহাদাতকে আঘাত করেছে। মিঠু তাদের পেছনে থাকলেও দেরী হওয়ায় সে আঘাত করতে পারেনি।

বিডি প্রতিদিন/ মজুমদার

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow