Bangladesh Pratidin

প্রকাশ : ২৬ এপ্রিল, ২০১৮ ১৫:৫৪ অনলাইন ভার্সন
আপডেট : ২৬ এপ্রিল, ২০১৮ ১৫:৫৫
চট্টগ্রামে ফেনসিডিল বোঝাই প্রাইভেটকারসহ আটক ২
নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম
চট্টগ্রামে ফেনসিডিল বোঝাই প্রাইভেটকারসহ আটক ২

চট্টগ্রামের মিরসরাই উপজেলার জোরারগঞ্জ থানার বারইয়ার হাট থেকে ৭৩৮ বোতল ফেনসিডিলসহ একটি প্রাইভেট কার আটক করেছে র‍্যাব ৭। এ সময় মাদক পাচারকারী মো. বেলাল (৩৭) এবং মো. সোহেলকে (২৮) গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার সকালে এ অভিযান পরিচালিত হয়।

গ্রেফতারকৃতদের শরীর তল্লাশি করে নগদ ৫ হাজার ৪০০ টাকা, ৩টি মোবাইল সেট, ৫টি সিম কার্ড এবং ১টি মানিব্যাগ উদ্ধারসহ প্রাইভেট কারটি জব্দ করা হয়। জব্দ করা ফেনসিডিলের আনুমানিক মূল্য ৭ লাখ ৩৮ হাজার টাকা। 

র‌্যাবের সহকারী পরিচালক (মিডিয়া) মিমতানুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বারৈয়ারহাট বাজারের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ওপর চেকপোস্ট বসানো হয়। এ সময় চট্টগ্রামমুখী একটি  প্রাইভেটকারের (চট্টমেট্রো-গ-১২-৩৬৩৬) গতিবিধি সন্দেহজনক হলে র‌্যাব সদস্যরা থামানোর সংকেত দেন। কিন্তু চালক প্রাইভেটকারটি রাস্তার পাশে থামিয়ে দ্রুত পালানোর চেষ্টা কালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে মো. বেলাল ও মো. সোহেলকে আটক করা হয়। 

মো. বেলালের বাড়ি বরগুনা জেলার তালতলি থানার গান্ডামারা গ্রামে এবং সোহেলের বাড়ি কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার নারানকরা গ্রামে। তাদের স্বীকারোক্তি অনুযায়ী প্রাইভেটকার তল্লাশি করে ৭৩৮ বোতল  ফেনসিডিল উদ্ধার করা হয়। আসামি এবং জব্দ মালামালের বিষয়ে পরবর্তী আইনি ব্যবস্থা নিতে জোরারগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

বিডি প্রতিদিন/২৬ এপ্রিল, ২০১৮/ফারজানা

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow