Bangladesh Pratidin

প্রকাশ : ১৩ মে, ২০১৮ ১৯:০৯ অনলাইন ভার্সন
মিতু হত্যাকাণ্ড
সেই ভোলার জামিন
নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম
সেই ভোলার জামিন
মাহমুদা খানম মিতু

সাবেক পুলিশ সুপার বাবুল আকতারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যা খুনের ঘটনায় অস্ত্র সরবারহকারী এহতেশামুল হক ওরফে ভোলা উচ্চ আদালত থেকে জামিন পেয়েছেন। রবিবার তার জামিন আদেশ চট্টগ্রাম আদালতে পৌঁছেছে।

চট্টগ্রাম নগর পুলিশের সহকারি উপ-কমিশনার (প্রসিকিউশন) কাজী সাহাবুদ্দীন আহমেদ বলেন, ‘মিতু খুনের মামলার আসামী ভোলা উচ্চ আদালতে জামিন চেয়ে করা আবেদন করে। এর পরিপ্রেক্ষিতে গত ৬ মে বিচারপতি শওকত হোসেন ও নজরুল ইসলাম তালুকদারের সমন্বয়ে গঠিত বেঞ্চ তার ছয় মাসের জামিন মঞ্জুর করেন।’

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার ইকবাল কবির বলেন, ‘এ ধরনের কোন আদেশ আমরা পাইনি।’  

জানা যায়, ২০১৬ সালের ২৭ জুন নগরের বাকলিয়া এলাকা থেকে মিতু হত্যায় ব্যবহৃত অস্ত্র-গুলিসহ ভোলা ও তার সহযোগী মনিরকে গ্রেফতার করে পুলিশ। অস্ত্র উদ্ধারের ঘটনায়গত বছরের ২৮ জুলাই বাকলিয়া থানার পুলিশ দুজনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেয়। অস্ত্র আইনের মামলাটি বিচারাধীন থাকলেও মিতু হত্যা মামলায় এখনো অভিযোগপত্র জমা দেয়নি তদন্ত সংস্থা চট্টগ্রাম নগর গোয়েন্দা পুলিশ।

প্রসঙ্গত, ২০১৬ সালের ৫ জুন নগরীর জিইসির মোড় এলাকায় ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার পথে দুর্বৃত্তদের হাতে খুন হন সাবেক এসপি বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু। এ ঘটনার পর বাবুল আক্তার বাদী হয়ে অজ্ঞাতনামাদের আসামি করে মামলা করেন।

বিডি-প্রতিদিন/১৩ মে, ২০১৮/মাহবুব

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow