Bangladesh Pratidin

প্রকাশ : ১৭ এপ্রিল, ২০১৮ ১৭:২০ অনলাইন ভার্সন
আপডেট : ১৭ এপ্রিল, ২০১৮ ২০:৫১
ধামরাইয়ে বন্দুকযুদ্ধে ৩ ডাকাত নিহত
সাভার প্রতিনিধি:
ধামরাইয়ে বন্দুকযুদ্ধে ৩ ডাকাত নিহত
প্রতীকী ছবি

ধামরাইয়ে র‌্যাবের সাথে কথিত বন্দুকযুদ্ধে ডাকাত দলের তিন সদস্য নিহত হয়েছে।  আজ বিকেলে ধামরাই উপজেলার উত্তর কেলিয়া এলাকার স্থানীয় একটি সড়কে এ ঘটনা ঘটে। এসময় ডাকাত দলের সদস্যদের কাছ থেকে ৩টি বিদেশি পিস্তল, ২টি ছুরি, একটি চাপাতি ও পলেথিন মোড়ানো কয়েকটি ককটেল উদ্ধার করেছে র‌্যাব।

নিহতদের মধ্যে রশিদ (৪২) নামের ডাকাত দলের এক সদস্যের পরিচয় পাওয়া গেছে। সে মানিকগঞ্জের দৌলতপুর এলাকার বাসিন্দা।

ঘটনাটি নিশ্চিত করে র‌্যাব-২ এর অধিনায় আনোয়ারউজ জামান বাংলাদেশ প্রতিদিনকে বলেন, ধামরাই সোমভাগ ইউনিয়নের শৈলান এলাকার সজাগ নামের একটি এনজিও তাদের জমাকৃত প্রায় ৬০ লক্ষ টাকা ব্যাংকে জমা রাখার জন্য আজ মঙ্গলবার দুপুরে রওনা দেয়। এসময় ডাকাত দলের সদস্যরা ওই টাকা লুট করার জন্য ৪টি মোটরসাইকেলযোগে উত্তর কেলিয়া নামের একটি সড়কের পাশে অবস্থান নিচ্ছিল। 
এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-২ এর একটি দল ঘটনাস্থলে পৌছালে বিষয়টি টের পেয়ে তাদেরকে লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে ডাকাত দলের সদস্যরা। র‌্যাবও পাল্টা গুলি ছুড়লে উভয় পক্ষের মধ্যে বন্ধুকযুদ্ধের এক পর্যায়ে তিন ডাকাত গুলিবিদ্ধ হয়। এতে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। তবে ঘটনাস্থলে থাকা ডাকাত দলের আরও চার সদস্য তিনটি মোটরসাইকেল যোগে পালিয়ে যেতে সক্ষম হয়। পরে নিহতদের মরদেহ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। এসময় ডাকাত দলের সদস্যদের কাছ থেকে ৩টি বিদেশী পিস্তল, ২টি ছুরি, একটি চাপাতি ও পলেথিন মোড়ানো কয়েকটি ককটেল উদ্ধার করেছে র‌্যাব। এছাড়াও এ ঘটনায় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছে বলে দাবী করেছেন র‌্যাব। আহতরা হচ্ছে, র‌্যাবের এস আই রাজ্জাক ও এ এস আই সোহেল।

ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. সাব্বির আহম্মেদ শাকিল বাংলাদেশ প্রতিদিনকে বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই তিন জনের মৃত্যু হয়েছে। এছাড়াও নিহতদের সামনের দিক থেকে গুলি করা হয়েছে বলেও তিনি জানান।

বিডি প্রতিদিন/ মজুমদার

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow