Bangladesh Pratidin

প্রকাশ : ১৫ মে, ২০১৮ ২৩:৫৩ অনলাইন ভার্সন
সাভারে সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত
সাভার প্রতিনিধি
সাভারে সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

সাভারে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। নিহতরা হলেন মানিকগঞ্জ জেলার শিংগাইর থানার মানিকনগর গ্রামের সোনা মিয়ার ছেলে মেহেদী হাসান বাবু এবং রাজশাহী জেলার তানোর থানার টিপরা শালনা গ্রামের মৃত এমাজ উদ্দিনের ছেলে।  

মঙ্গলবার রাতে ঢাকা-আরিচা মহাসড়কের সালেহপুর ব্রীজের কাছে এ সড়ক দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ নিহতদের মরদেহ দুটি উদ্ধার করে থানায় নিয়ে আসলেও ঘটনার সাথে জড়িত কাউকে আটক করতে পারেনি। নিহতের মধ্যে বাবু বিদেশ থেকে কিছুদিন আগে ছুটিতে বাড়িতে আসে এবং সানোয়ার হোমিও ডাক্তার।
 
থানা পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, মঙ্গলবার রাত সাড়ে ৯ টার দিকে ঢাকা থেকে ঔষধ নিয়ে মোটরসাইকেলযোগে বাবু ও সানোয়ার শিংগাইরে বাড়ির উদ্দ্যেশ ফিরছিলো। পথে আমিনবাজার সালেহপুর ব্রীজের কাছে পৌছলে দ্রুত গতির একটি গাড়ি তাদেরকে চাপা দিয়ে পালিয়ে যায়। এসময় ঘটনাস্থলেই মারা যায় ঔষধ ব্যবসায়ী সানোয়ার হোসেন। 

এঘটনায় স্থানীয়রা প্রবাসী মেহেদী হাসান বাবুকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
 
সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ এনামুল হক বাংলাদেশ প্রতিদিনকে সড়ক দুর্ঘটনায় দুই জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। এঘটনায় নিহতদের মরদেহ দুটি উদ্ধার করে থানায় আনা হচ্ছে বলেও জানান তিনি। 


বিডি প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত তাফসীর

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow