Bangladesh Pratidin

ফোকাস

  • চাটাইয়ে মুড়িয়ে প্রয়াত মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় সম্মান!
  • কেরানীগঞ্জে বাচ্চু হত্যায় ৩ জনের ফাঁসি, ৭ জনের যাবজ্জীবন
  • ৩ মামলায় জামিন চেয়ে হাইকোর্টে খালেদার আবেদন
  • হালদা নদীর পাড়ের অবৈধ স্থাপনা ভাঙার নির্দেশ
  • আফগানিস্তানের বিপক্ষে টাইগারদের টি-টোয়েন্টি দল ঘোষণা
  • কাদেরের বক্তব্যে একতরফা নির্বাচনের ইঙ্গিত: রিজভী
  • কলারোয়া সীমান্তে স্বামী-স্ত্রীসহ ৩ বাংলাদেশিকে ফেরত দিল বিএসএফ
  • বিএনপি নির্বাচনে না এলেও গণতন্ত্র অব্যাহত থাকবে: কাদের
প্রকাশ : ১৭ মে, ২০১৮ ১৬:২৫ অনলাইন ভার্সন
গণমাধ্যমের সহযোগিতা কামনা বরিশালের নতুন কমান্ডিং অফিসারের
নিজস্ব প্রতিবেদক, বরিশাল
গণমাধ্যমের সহযোগিতা কামনা বরিশালের নতুন কমান্ডিং অফিসারের

মাদক, সন্ত্রাস ও জঙ্গি নির্মূল এবং আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নে গণমাধ্যম কর্মীদের সহযোগিতা চেয়েছেন বরিশাল র‌্যাব-৮’র সদ্য যোগদানকারী কমান্ডিং অফিসার অতিরিক্ত ডিআইজি আতিকা ইসলাম।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় নগরীর রূপাতলী র‌্যাব-৮ সদর দফতরে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় এই আহ্বান জানান তিনি।

আতিকা ইসলাম বলেন, সাংবাদিকদের কাছে সকল ধরনের তথ্য থাকে। গুরুত্বপূর্ণ তথ্যগুলো র‌্যাবের কাছে গোপনে জানালে তাৎক্ষণিক আইনগত ব্যবস্থা নেবে র‌্যাব-৮। দায়িত্ব পালনকালে সাংবাদিকদের সর্বোচ্চ সহযোগিতা কামনা করেন তিনি। 

এ সময় র‌্যাব-৮’র উপ-অধিনায়ক মেজর খান সজিবুল ইসলাম, ১ নম্বর কোম্পানী কমান্ডার মেজর সোহেল রানা প্রিন্স, বরিশাল প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন, সাবেক সাধাণ সম্পাদক মুরাদ আহমেদ, মেট্রোপলিটন প্রেস ক্লাবের সভাপতি কাজী আবুল কালাম আজাদ ও সাধারণ সম্পাদক খলিলুর রহমান, যুগান্তরের ব্যুরো প্রধান আকতার ফারুক শাহীন. বরিশাল ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি ফিরদাউস সোহাগ ও সাধারণ সম্পাদক জুয়েল সরকারসহ জাতীয় ও আঞ্চলিক দৈনিক এবং টেলিভিশন সাংবাদিকগণ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন। 

গত ২৩ এপ্রিল বরিশালে র‌্যাব-৮’র কমান্ডিং অফিসার হিসেবে দায়িত্বভার গ্রহণ করেন অতিরিক্ত ডিআইজি আতিকা ইসলাম। ২০০৭ সালে র‌্যাব-৮ গঠিত হওয়ার পর এই প্রথম পুলিশের কোন শীর্ষ কর্মকর্তা এবং একই সাথে কোন নারী কর্মকর্তা র‌্যাব-৮’র কমান্ডিং অফিসারের দায়িত্ব পেলেন। একজন নারী হিসেবে বরিশাল বিভাগের কোন সরকারি দপ্তরের শীর্ষ পদে আতিকা ইসলাম প্রথমবারের মতো দায়িত্ব পেয়েছেন। 

এর আগে তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন। অতিরিক্ত ডিআইজি হিসেবে পদোন্নতি পাওয়ার পরই তাকে সম্প্রতি প্রেষণে র‌্যাব-৮’র কমান্ডিং অফিসার নিয়োগ দেয় সরকার। ১৯৯৯ সালে বিসিএস ক্যাডার হিসেবে পুলিশ বাহিনীতে যোগদান করেন আতিকা ইসলাম।

বিডি প্রতিদিন/১৭ মে, ২০১৮/ফারজানা

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow