শিরোনাম
৩০ জুলাই, ২০২৪ ১৪:৪৭

কালিয়াকৈরে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুই বন্ধুর

কালিয়াকৈর প্রতিনিধি

কালিয়াকৈরে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুই বন্ধুর

প্রতীকী ছবি

গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত হয়েছে। সোমবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার তেলিরচালা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন-গাজীপুরের কালিয়াকৈর উপজেলার তেলিরচালা এলাকার শামিম কাজীর ছেলে মো. সিয়াম কাজী (১৮) ও তার বন্ধু সিরাজগঞ্জের শাহজাদপুর গ্রামের কুদ্দুস মিয়ার ছেলে রুবেল হোসেন (১৭)।

স্থানীয়রা জানায়, সিয়াম ও তার বন্ধু সোমবার সন্ধ্যা ৭টার দিকে কালিয়াকৈর উপজেলার তেলিরচালা এলাকা থেকে মোটরসাইকেল নিয়ে মৌচাক যাচ্ছিল। যাওয়ার পথে তেলিরচালা জেনারেল ফার্মাসিউটিক্যাল কারখানার সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের নিচে চাপা পড়ে। পরে আশপাশের লোকজন তাদের উদ্ধার করে শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের দুইজনকে মৃত ঘোষণা করেন।

তেলিরচালা হলিমডেল পাবলিক স্কুলের প্রধান শিক্ষক আব্দুল আজিজ জানান, নিহত দু’জনই তাদের স্কুলের শিক্ষার্থী ছিলেন। তবে রুবেল লেখাপড়া বাদ দিয়ে স্থানীয় একটি কারখানায় কাজ করতো। তারা দুইজন বন্ধু ছিল। একসঙ্গে চলাফেরা করতো।

নাওজোড় হাইওয়ে থানার ওসি শাহাদাত হোসেন জানান, উল্টো পথে মোটরসাইকেল নিয়ে যাওয়ার সময় ট্রাক চাপায় দুইজনের মৃত্যুর খবর জানতে পেরেছি। তবে আমারা ঘটনাস্থলে যাওয়ার আগেই নিহতদের স্বজনরা লাশ বাড়িতে নিয়ে গেছে। এ ছাড়া দুর্ঘটনার পর ট্রাকটিও পালিয়ে গেছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর