১ সেপ্টেম্বর, ২০২৪ ০০:০৭

ইলেকশন কমিশন অফিসার্স অ্যাসোসিয়েশনের আহ্বায়ক মনির, সদস্যসচিব মতিয়ুর

নিজস্ব প্রতিবেদক

ইলেকশন কমিশন অফিসার্স অ্যাসোসিয়েশনের আহ্বায়ক মনির, সদস্যসচিব মতিয়ুর

আহ্বায়ক মনির হোসেন ও সদস্য সচিব মোহাম্মদ মতিয়ুর রহমান

বাংলাদেশ ইলেকশন কমিশন অফিসার্স অ্যাসোসিয়েশনন-এর ২৫ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। শনিবার অ্যাসেসিয়েশনের সাধারণ সদস্যদের সর্বসম্মতিক্রমে এই কমিটি গঠন করা হয়। এতে নির্বাচন কমিশনের (ইসি) উপসচিব মোহাম্মদ মনির হোসেনকে আহ্বায়ক, উপসচিব মো. আতিয়ার রহমানকে সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও টাঙ্গাইল জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মতিয়ুর রহমানকে সদস্য সচিব করা হয়েছে।

জানা গেছে, অ্যাসোসিয়েশনের নির্বাচিত কমিটির মেয়াদ দুই বছর। কিন্তু গত কমিটির মেয়াদ দুই বছর আগে উত্তীর্ণ হয়েছে। অর্থাৎ আগের কমিটি চার বছরের বেশি সময় ধরে কার্যক্রম চালাচ্ছিল। তাই সাধারণ সদস্যরা একটি আহ্বায়ক কমিটি করে দিয়েছে।

আহ্বায়ক মনির হোসেন বলেন, আমরা যৌক্তিক সময়ের মধ্যে নির্বাচন দিয়ে পরবর্তী কমিটি গঠনের উদ্যোগ নেব।

২৫ সদস্যের কমিটিতে কুমিল্লার সিনিয়র নির্বাচন কর্মকর্তা মো. মুনীর হোসাইন খান ও ইসি সচিবালয়ের সিনিয়র সহকারী সচিব সাব্বির আহমদকে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে।এছাড়া সদস্য পদে রয়েছেন, ইসি সচিবালয়ের উপসচিব সহিদ আব্দুস ছালাম, চাঁদপুরের জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ তোফায়েল হোসেন, বগুড়ার শেরপুর উপজেলা নির্বাচন অফিসার এএসএম জাকির হোসেন, এনআইডি অনুবিভাগের উপ-পরিচালক মো. রশিদ মিয়া, মৌলভীবাজারের জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ শাহীন আকন্দ, এনআইডি অনুবিভাগের সহকারী পরিচালক এএসএম ইকবাল হাসান, বরগুনার বামনা উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ আব্দুর রশিদ শেখ, মতিঝিল থানা নির্বাচন অফিসার মোহাম্মদ আশফাকুর রহমান, মুন্সিগঞ্জের সিরাজদীখান উপজেলা নির্বাচন অফিসার আল আমিন ও দিনাজপুর সদর উপজেলা নির্বাচন অফিসার মো. আনোয়ার হোসেন।

সদস্য পদে অন্যদের মধ্যে রয়েছেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা নির্বাচন অফিসার খ.ম. আরিফুল ইসলাম, ফরিদপুরের বোয়ালমারী উপজেলা নির্বাচন অফিসার শেখ মোহাম্মদ আদিল, ইসি সচিবালয়ের সহকারী সচিব মো. মমতাজ-আল-শিবলী, নারায়ণগঞ্জ বন্দর উপজেলা নির্বাচন অফিসার রিয়াজ আহমেদ, চাঁদপুরের হাজীগঞ্জ নির্বাচন অফিসার মো. ফারুক হোছাইন, ইসি সচিবালয়ের সহকারী সচিব আরাফাত আল হোসাইনী, এনআইডি অনুবিভাগের সিস্টেম এনালিস্ট প্রকৌশলী মোহাম্মদ আরিফুল ইসলাম, টাঙ্গাইলের নাগরপুর উপজেলা নির্বাচন অফিসার মো. আল নোমান, মাদারীপুরের কালকীনি উপজেলা নির্বাচন কর্মকর্তা হাসান আল মাহমুদ ও ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার রনি আহমেদ।
বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর