Bangladesh Pratidin

প্রকাশ : ৬ মার্চ, ২০১৮ ১০:৪৭ অনলাইন ভার্সন
রংপুরে প্রথম পাঁচতারকা হোটেল
শাহজাদা মিয়া আজাদ, রংপুর
রংপুরে প্রথম পাঁচতারকা হোটেল

বিভাগীয় শহর রংপুরে প্রথমবারের মত আন্তর্জাতিকমানের একটি পাঁচ তারকা হোটেল ও রিসোর্টের আনুষ্ঠানিক যাত্রা শুরু হলো। শহরের জিএল রায় রোড সংলগ্ন এলাকায় অত্যাধুনিক আটতলা ভবনে গ্রান্ড প্যালেস হোটেল অ্যান্ড রিসোর্টটি নির্মাণ করেছে এসএ গ্রুপ। শনিবার জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ রিসোর্টটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব রূহুল আমিন হাওলাদার এমপি, স্থানীয় সরকার প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা, রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, এসএ গ্রুপের পরিচালক নুরে আলম রুবেল ও সামসুল আলম প্রান্ত।

উদ্বোধনী অনুষ্ঠানে এসএ গ্রুপ ও গ্রান্ড প্যালেস হোটেল অ্যান্ড রিসোর্টের এমডি সালাহ উদ্দিন আহমেদ জানান, সারাদেশে এসএ গ্রুপ বেশ কয়েকটি আন্তার্জাতিক মানের হোটেল নির্মাণ করবে। এরই অংশ হিসেবে রংপুর থেকে গ্রান্ড প্যালেস হোটেল অ্যান্ড রিসোর্টের যাত্রা শুরু হলো। এই হোটেলটি রক্ষার দায়িত্ব রংপুরবাসির। তিনি বলেন, রংপুরের পর সিলেট ও কক্সবাজারে আরো দুটি বিশ্বমানের হোটেল ও রিসোর্ট নির্মাণ করা হবে। সিলেটের রিসোর্টটির নির্মাণ কাজ শেষ পর্যায়ে।

গ্রান্ড প্যালেস হোটেল অ্যান্ড রিসোর্টের ম্যানেজার (অপারেশন) জিল্লুর হায়দার আরেফিন জানান, পাঁচ তারকা হোটেলে যেসব সুযোগ সুবিধা থাকে এটিতেও তা রয়েছে। বাণিজ্য নয়, সেবাই আমাদের মূখ্য উদ্দেশ্য। বিশুদ্ধ ও মানসম্মত খাবার পরিবেশন করা হবে। অত্যাধুনিক ২৭টি কক্ষে মনোরোম পরিবেশে আবাসিক ব্যবস্থাও রয়েছে। এ হোটেলে ১০০জন কর্মকর্তা-কর্মচারির কর্মসংস্থান হয়েছে।

রংপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালক মোতাহার হোসেন মওলা বলেন, রংপুর বিভাগ হওয়ার পর এ শহরে বিভিন্ন কাজে ভিআইপিরা আসেন। দেশী ও বিদেশী পর্যকটরা আসেন। লালমনিরহাটের বুড়িমারী স্থল বন্দর যেতে হয় রংপুরের উপর দিয়েই। ভারতীয় ব্যবসায়ীরা রংপুরে আসেন। কিন্তু মানসম্মত আবাসিক হোটেল না থাকায় খুব সমস্যা হতো।  এসএ গ্রুপ পাঁচ তারকা হোটেলটি চালু করায় সে সমস্যা অনেকটাই দূর হলো।

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow