Bangladesh Pratidin

প্রকাশ : ২০ মে, ২০১৮ ১৭:০২ অনলাইন ভার্সন
আইআইএমসি এলামনাই কমিটি
ইহসানুল করিম সভাপিত জাহিদ নেওয়াজ সম্পাদক
অনলাইন ডেস্ক
ইহসানুল করিম সভাপিত জাহিদ নেওয়াজ সম্পাদক

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমকে সভাপতি এবং চ্যানেল আই’র প্রধান বার্তা সম্পাদক ও চ্যানেল আই অনলাইনের সম্পাদক জাহিদ নেওয়াজ খানকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ইন্ডিয়ান ইন্সটিটিউট অফ ম্যাস কমিউনিকেশন (আইআইএমসি) এলামনাই এসোসিয়েশন, বাংলাদেশ গঠিত হয়েছে।

১৯৭৮ সাল থেকে যারা নয়াদিল্লির আইআইএমসি’র ফেলো ছিলেন ঢাকায় তাদের এক সাধারণ সভায় এই অ্যালামনাই এসোসিয়েশন গঠিত হয়। ইহসানুল করিম আইআইএমসি’র প্রথম বাংলাদেশি ফেলো (১৯৭৮-৭৯) এবং জাহিদ নেওয়াজ খান ফেলোশিপ করেছেন ২০০০ সালে।

অ্যালামনাই এসোসিয়েশনের ৯ সদস্যের নির্বাহী কমিটির অন্যরা হলেন- সহসভাপতি আজিজুল ইসলাম ভূঁইয়া (সম্পাদক, ডেইলি বাংলাদেশ নিউজ) ও মু. রহমত আলী (ন্যাশনাল কনসালট্যান্ট, ওয়ার্ল্ড ব্যাংক), যুগ্ম সাধারণ সম্পাদক আঙ্গুর নাহার মন্টি (যুগ্ম বার্তা সম্পাদক, নিউজ টোয়েন্টিফোর), কোষাধ্যক্ষ রঞ্জন সেন (বার্তা সম্পাদক, একুশে টিভি) এবং সদস্য নজরুল ইসলাম মিঠু (বাংলাদেশ প্রতিনিধি, ডিপিএ), ওয়ারেস হোসেন (সিনিয়র সহকারি সচিব, জাতীয় সংসদ সচিবালয়) এবং নাজনীন আখতার তন্বী (সিনিয়র সহ সম্পাদক, প্রথম আলো)।
পরে ঢাকার ভারতীয় হাইকমিশনের পক্ষ থেকে আইআইএমসি এলামনাই এসোসিয়েশন, বাংলাদেশের নতুন কমিটিকে শুভেচ্ছা জানিয়েছেন ফার্স্ট সেক্রেটারি রাজেশ উইকে, প্রেস অ্যাটাসে রঞ্জন মণ্ডল এবং প্রেস কর্মকর্তা বিশাল জ্যোতি দাস।
নবগঠিত কমিটির পক্ষ থেকে রবিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow