Bangladesh Pratidin

প্রকাশ : ৯ জুন, ২০১৮ ০০:৩৭ অনলাইন ভার্সন
আপডেট : ৯ জুন, ২০১৮ ০০:৪০
কাপাসিয়ায় দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ
নিজস্ব প্রতিবেদক
কাপাসিয়ায় দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

ঈদের আনন্দ ভাগাভাগি করতে গাজীপুরের কাপাসিয়ায় দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে একটি সামাজিক সংগঠন। উপজেলার রাওনাট বাজার এলাকায় শুক্রবার বিকেলে পেশাজীবী কল্যাণ পরিষদ নামের প্রতিষ্ঠানটি এই আয়োজন করে। 

ঈদ সামগ্রী বিতরণের পাশাপাশি দুস্থদের মাঝে ইফতার বিরতণ করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ প্রতিদিনের নিজস্ব প্রতিবেদক ও ঢাকাস্থ গাজীপুর সাংবাদিক ফোরামের সাংগঠনিক সম্পাদক শেখ সফিউদ্দিন জিন্নাহ্।

প্রধান অতিথি ছিলেন, গাজীপুরের ধলাদিয়া কলেজের ইংরেজি প্রফেসর মো. আব্দুল হান্নান। এবং উদ্বোধক ছিলেন ভূমি মন্ত্রণালয়ের প্রশাসনিক কর্মকর্তা হাদিস উল্লাহ বেপারী। আরও উপস্থিত ছিলেন পেশাজীবী কল্যাণ পরিষদের সভাপতি জসিম উদ্দিন বেপারী, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন আকন্দসহ সংগঠনের সদস্যরা।

জানা গেছে, কাপাসিয়ার বিভিন্ন এলাকার পেশাজীবীরা মিলে ২০১৩ সালে একটি সামাজিক উন্নয়ন সংগঠন গড়ে তোলেন। প্রতিষ্ঠার পর থেকে সমাজের অবহেলিত মানুষদের বিভিন্নভাবে সহযোগিতা করে আসছে। তারই ধারাবাহিকতায় এ বছর ঈদুল ফিতরের আনন্দ অসহায় দুস্থদের সাথে ভাগাভাগি করে দিতে যারা এবারের ঈদে একটু সেমাই কিনে খেতে সক্ষম নয়, এদের চাল, ডাল, তেল, সেমাই, দুধ, চিনি হাতে তোলে দেয়া হয়।

বিডি প্রতিদিন/০৮ জুন ২০১৮/আরাফাত

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow