শিরোনাম
শনিবার, ১৯ অক্টোবর, ২০১৩ ০০:০০ টা

প্রধানমন্ত্রীর ঈদ শুভেচ্ছা বিনিময়

প্রধানমন্ত্রীর ঈদ শুভেচ্ছা বিনিময়

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে গত বুধবার ঈদের দিন সকালে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সকাল সাড়ে নয়টায় গণভবনে বিচারপতি, কূটনীতিকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন তিনি। সকাল নয়টা ৫৭ মিনিটে প্রধানমন্ত্রীকে আওয়ামী লীগের পক্ষ থেকে ঈদ শুভেচ্ছা জানান দলের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম, প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম, সাহারা খাতুনসহ দলীয় নেতারা।

সকাল ১০টা থেকে দেশের রাজনৈতিক, সামাজিক সংগঠন, গণ্যমান্য ব্যক্তিত্বসহ সমাজের সর্বস্তরের মানুষের সঙ্গে ঈদুল আজহার শুভেচ্ছা বিনিময় করেন তিনি। মন্ত্রীবর্গ, রাজনৈতিক নেতারা, মুক্তিযোদ্ধা, বুদ্ধিজীবী, চিকিৎসক, প্রকৌশলী, সাংবাদিক, লেখক, ব্যবসায়ী নেতা, আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা, সরকারি কর্মকর্তা এবং কর্মচারী ও সমাজের বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।

এ ছাড়াও ফুল, ফল ও বিভিন্ন উপহার সামগ্রী দিয়ে যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের শুভেচ্ছা জানান প্রধানমন্ত্রী। এ উপলক্ষে প্রধানমন্ত্রী মোহাম্মদপুরে মুক্তিযোদ্ধা পুনর্বাসন কেন্দ্রে বসবাসরত মুক্তিযোদ্ধাদের কাছে মিষ্টি, ফলমূল ও বিভিন্ন খাদ্যসামগ্রী পাঠান।

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর