শিরোনাম
শনিবার, ১১ জানুয়ারি, ২০১৪ ০০:০০ টা

চট্টগ্রামে চার ঘটনায় ৬ জনের মৃত্যু

চট্টগ্রামে আলাদা চার ঘটনায় ছয়জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে সড়ক দুর্ঘটনায় চারজন, আত্দহত্যা ও অজ্ঞাতভাবে খুন হন একজন করে। বৃহস্পতিবার রাতে ও গতকাল বিভিন্ন সময়ে এসব ঘটনা ঘটে। জানা যায়, চট্টগ্রামের মিরসরাইয়ের জাফরাবাদ এলাকায় বৃহস্পতিবার রাত আড়াইটায় সড়ক দুর্ঘটনায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হন। তারা হলেন- কফিল উদ্দিন (৩৬), আতাউর রহমান (৩৫) ও ফোরকান (২২)। পুলিশ জানায়, কুমিল্লা থেকে মোটরসাইকেলে তিনজন চট্টগ্রামে আসার পথে মিরসরাইয়ের জাফরাবাদ এলাকায় একটি গাড়ি তাদের ধাক্কা দিলে ঘটনাস্থলেই দুজন নিহত হন। একজনকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

এদিকে চট্টগ্রামের পটিয়া উপজেলার খরনা ইউনিয়নের আবদুল আজিজ (৫০) নামে এক মাদ্রাসা শিক্ষক খুন হয়েছেন। তিনি শাহজাহান আউলিয়া এতিমখানার শিক্ষক।

জানা যায়, স্থানীয় শাহজাহান আউলিয়া এতিমখানার প্রধান শিক্ষক মৌলভী আবদুল আজিজ হেফজখানার পাশের একটি কক্ষে থাকতেন। বৃহস্পতিবার রাতে দুর্বৃত্তরা তাকে তার কক্ষ থেকে ডেকে নিয়ে হত্যা করে। এর পর লাশটি এতিমখানার সেপটিক ট্যাংকে ফেলে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করেছে। পটিয়া থানার সেকেন্ড অফিসার কামাল উদ্দিন বলেন, নিহতের মুখে ও মাথায় বেশ কয়েকটি আঘাতের চিহ্ন থাকলেও এর কারণ জানা যায়নি।

অন্যদিকে নগরীর পতেঙ্গা থানাধীন স্টিল মিল এলাকায় গলায় ফাঁস লাগিয়ে আত্দহত্যা করেছেন রুমা আকতার (১৮) নামে এক গৃহবধূ। চট্টগ্রাম মেডিকেলের পুলিশ ফাঁড়ির কনস্টেবল মোক্তার হোসেন বলেন, বৃহস্পতিবার রাতে ঘরের ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে রুমা আত্দহত্যা করে। পরিবারের সদস্যরা গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে আনলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। তবে আত্দহত্যার কারণ জানা যায়নি।

এদিকে নগরীর সদরঘাট থানার মাঝিরঘাট এলাকার জুট রেলগেটে ট্রাকের ধাক্কায় পপি বেগম (১৮) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। গতকাল সকাল সাড়ে ৯টায় এ দুর্ঘটনা ঘটে। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল আলম বলেন, নদী থেকে পানি নিয়ে আসার সময় পেছন থেকে একটি ট্রাক তাকে ধাক্কা দিলে গুরুতর আহত হন। পরে উদ্ধার করে হাসপাতালে আনা হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর