বৃহস্পতিবার, ১৩ ফেব্রুয়ারি, ২০১৪ ০০:০০ টা

শ্বশুরবাড়িতে হামলা চালিয়ে স্ত্রীকে হত্যা

শ্বশুরবাড়িতে হামলা চালিয়ে স্ত্রীকে হত্যা

গাজীপুরের কাপাসিয়ায় দিনে-দুপুরে শ্বশুরবাড়িতে হামলা চালিয়ে স্ত্রীকে হত্যা করে পালিয়েছে এক পাষণ্ড স্বামী। আজ বৃহস্পতিবার উপজেলার বড়জোনা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আফরোজার মা সাজেদা আক্তার ও থানা সূত্রে জানা যায়, গত বছরের ২ ফেব্রুয়ারি উপজেলার বড়জোন গ্রামের আবুল হাসেম শেখের ছোট মেয়ে আফরোজা আক্তারের (২২) বিয়ে হয় পার্শ্ববর্তী কালিগঞ্জের ধুবুরিয়া গ্রামের রিয়াজউদ্দিন বেপারীর ছেলে সাইফুল ইসলামের (২৯) সাথে। বিয়ের একমাস পর থেকে আফরোজার স্বামী যৌতুক দাবি করে স্ত্রীর উপর নানা ধরনের নির্যাতন চালাতেন। এক পর্যায়ে নির্যাতন সইতে না পেরে গত ছয়মাস আগে বাপের বাড়ি চলে আসে আফরোজা। কিন্তু বাপের বাড়ি আসার পরও স্বামীর হুমকি ধমকি থেকে রক্ষা পায়নি সে। স্বামীর নির্যাতন থেকে রেহাই পাবার জন্য বড়জোনা এলাকার লোকজন আফরোজার স্বামীর বাড়ির লোকজনের সাথে শালিসে বসে। এর ফলে অফরোজার উপর ক্ষিপ্ত হয়ে যায় তার স্বামী সাইফুল। উভয়পক্ষের সম্মতিক্রমে আগামীকাল শুক্রবার পুনরায় শালিসে বসার কথা ছিলে।

সাজেদা আক্তার বাংলাদেশ প্রতিদিনকে জানান, বৃহস্পতিবার সকালে নাস্তা খাওয়ার পর আমি ও আফরোজার বাবা আবুল হাসেম শেখ বাড়ির পাশের টেকে গরু-ছাগল নিয়ে যাই। আফরোজা একা ঘরের বসে টেলিভিশন দেখছিল। বাড়িতে কেউ না থাকার সুযোগে ঘাতক স্বামী সাইফুল ইসলাম কয়েকজন সহযোগী নিয়ে আমার বাড়িতে হামলা চালায়। এ সময় তারা আফরোজাকে উপর্যুপরি কুপিয়ে হত্যা করে। আমরা চিৎকার শুনে দৌড়ে বাড়িতে আসার আগে ঘাতকরা পালিয়ে যায়।

তিনি আরও বলেন, গত বুধবার রাত ১১টার দিকে আফরোজা তার স্বামীর সাথে অনেকক্ষণ মোবাইল ফোসে কথা বলে। আমি জিজ্ঞেস করলে সে জানায় তার স্বামী তাকে মেরে ফেলার হুমকি দিয়েছে।
কান্না জড়িরত কণ্ঠে সাজেদা জানান, আমার তিনটি মেয়ে, কোনও ছেলে নাই। আমাদের সব সম্পত্তির মালিক তো মেয়ের স্বামীরাই।

কাপাসিয়া থানার ওসি আহসান উল্লাহ জানান, ঘাতক স্বামী সাইফুল ইসলাম তার সহযোগীদের নিয়ে আফরোজাদের বাড়িতে হানা দেয়। আফরোজাকে উপর্যুপরি কুপিয়ে হত্যা নিশ্চিত করে পালিয়ে যায়। নিহতের বুকে ৩টি ছোড়ার আঘাত রয়েছে।

ওসি জানান, লাশ উদ্ধার করে গাজীপুর মর্গে পাঠানো হয়েছে। দোষীদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

সর্বশেষ খবর