সোমবার, ১৪ এপ্রিল, ২০১৪ ০০:০০ টা

হাওলাদার বাবা ডাকে সঙ্গেই থাকবে : এরশাদ

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, রুহুল আমিন হাওলাদার আমাকে বাবা ডাকে, তার সঙ্গে আমার কথা হয়েছে। যতদিন জীবিত থাকবে ততদিন সে আমার  সঙ্গেই থাকবে। তিনি বলেন, ১৪ বছর পর মহাসচিব পদে পরিবর্তন এসেছে। তোমরা সবাই বাবলুকে চেনো। তার দীর্ঘ রাজনৈতিক অভিজ্ঞতা রয়েছে। ডাকসুর জিএস ছিল সে। তার নেতৃত্ব জাতীয় পার্টিতে প্রয়োজন আছে। কাকরাইল জাতীয় পার্টির কেন্দ্রীয় অফিসে দলের নতুন মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুকে পাশে নিয়ে গতকাল সন্ধ্যায় সাংবাদিকদের এসব কথা বলেন এরশাদ।

এরশাদ বলেন, আমরা আশা করব, সে (বাবলু) তার দায়িত্ব সুচারুভাবে পালন করবে এবং সফল হবে। বাবলুকে যদিও বয়সে তরুণ বলা যায় না। তাও সে তরুণ। সে পার্টিকে সংগঠিত ও গতিশীল করবে। তোমরা হাততালি দিয়ে ওকে অভিবাদন জানাও। সদ্য বিদায়ী দলের মহাসচিব হাওলাদারের উদ্দেশে এরশাদ বলেন, সে-ই আমাকে বাবা ডাকে। যত দিন জীবিত থাকবে সে আমার সঙ্গেই থাকবে।
নতুন মহাসচিবের দায়িত্ব পাওয়ার পর বাবলু প্রথমবারের মতো দলের নেতা-কর্মীদের উদ্দেশে বলেন, ‘আমার ওপর অর্পিত দায়িত্ব আমি পালন করব। আমি আজীবন স্যারের (এরশাদ) সঙ্গে থাকব। আমি বামপন্থি ছিলাম। কেন স্যারের সঙ্গে এসেছি। এরশাদ এ দেশের সংস্কারক।
বাবলু তার বক্তৃতায় আরও বলেন, এ দেশে বঙ্গবন্ধুর পর যদি কারও নাম ইতিহাসে লেখা থাকে তাহলে এরশাদের নাম লেখা থাকবে।
 

সর্বশেষ খবর