শিরোনাম
শনিবার, ২৩ আগস্ট, ২০১৪ ০০:০০ টা

রেলের নিয়োগ পরীক্ষায় অর্ধেক প্রার্থী অনুপস্থিত

রেলওয়ে পূর্বাঞ্চলের অফিস সহকারী কাম-কম্পিউটার অপারেটর পদে অর্ধেকের বেশি প্রার্থী পরীক্ষায় অংশ নেননি। গতকাল একই সময়ে ঢাকায় সোনালী ব্যাংকের নিয়োগ পরীক্ষা থাকায় এমন ঘটনা ঘটেছে বলে জানান প্রার্থী ও অভিভাবকরা।

জানা যায়, রেলের অফিস সহকারী ১৩৩টি পদের বিপরীতে ২ হাজার ৫০৮ জন পরীক্ষায় অংশ নেন। অথচ প্রায় সাড়ে ৬ হাজারেরও বেশি প্রার্থীর প্রবেশপত্র ইস্যু করা হয়েছিল। গতকাল চট্টগ্রাম ও রাজশাহীতে পৃথক পাঁচটি কেন্দ্রে এই পরীক্ষা অনুষ্ঠিত হয়। কুমিল্লার আবদুল মোমিন নামের এক চাকরিপ্রার্থী জানান, রেলের নিয়োগ সংক্রান্ত বিভিন্ন মামলার কারণেই অনেকেই আগ্রহ হারিয়ে ফেলেছেন। তা ছাড়া পরীক্ষা দুটি একইদিন হওয়াতে রেলের অফিস সহকারীর পরীক্ষায় অংশ না নিয়ে অনেকেই ঢাকায় সোনালী ব্যাংকের নিয়োগ পরীক্ষা দিতে চলে গেছেন। বিভিন্ন পরীক্ষাকেন্দ্র পরিদর্শনসহ উপস্থিত ছিলেন নিয়োগ কমিটির আহ্বায়ক ও চিফ পার্সোনাল অফিসার (সিপিও) অজয় কুমার পোদ্দার, সদস্য সচিব ও ডেপুটি সিসিএম রুকুনোজ্জামান, উপ-পরিচালক (জনসংযোগ) ও অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত সিনিয়র ওয়েলফেয়ার অফিসার জোবেদা আক্তারসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

নিয়োগ কমিটির আহ্বায়ক অজয় কুমার পোদ্দার বলেন, কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে অফিস সহকারী কাম-কম্পিউটার অপারেটরের ১৩৩টি পদে চট্টগ্রাম ও রাজশাহীতে লিখিত পরীক্ষায় ২ হাজার ৫০৮ জন অংশ নেন।

 

 

সর্বশেষ খবর