শিরোনাম
বুধবার, ২৭ আগস্ট, ২০১৪ ০০:০০ টা

সিলেটে দিনদুপুরে ছিনতাই

সিলেটে ২০ ঘণ্টার ব্যবধানে দুটি ছিনতাইর ঘটনা ঘটেছে। ছিনতাইকারীরা অস্ত্রের মুখে জিম্মি করে টাকা, স্বর্ণালঙ্কার ও মোবাইল ফোন সেট ছিনিয়ে নিয়েছে। গতকাল দুপুরে ও সোমবার রাতে এ ছিনতাইর ঘটনা ঘটেছে। গতকাল দুপুর সাড়ে ১২টার সময় সিলেট নগরীর মির্জাজাঙ্গাল স্বপ্নীল ৫৭ নম্বর বাসার রবীন্দ্র তার স্ত্রীকে সঙ্গে নিয়ে পূবালী ব্যাংক শেখঘাট শাখা থেকে ১ লাখ ২৮ হাজার টাকা উত্তোলন করে হেঁটে বাসায় ফিরছিলেন। তালতলায় আসার পর ৪টি মোটরসাইকেলে আটজন ছিনতাইকারী এসে রবীন্দ্রনাথের স্ত্রীর কাছ থেকে টাকাসসহ ভ্যানেটিব্যাগ ছিনিয়ে নেয়। পরে পুলিশ হাউজিং এস্টেট রাস্তা থেকে খালি ব্যাগ উদ্ধার করে। এদিকে, সোমবার রাত সাড়ে ৯টার দিকে মিরের ময়দানস্থ পুলিশ লাইনের সামনে ছিনতাইর শিকার হন একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষিকা। ফাতেমা রশিদ সাবা নামের ওই শিক্ষিকা স্টেডিয়াম মার্কেট থেকে তার মাকে ডাক্তার দেখিয়ে রিকশাযোগে সুবিদবাজার লন্ডনি রোডের বাসায় ফিরছিলেন।

পুলিশ লাইনের সামনে যাওয়ার পর মোটরসাইকেলে দুজন ছিনতাইকারী এসে অস্ত্রের ভয় দেখিয়ে তাদের কাছে থেকে নগদ ১ হাজার ৬০০ টাকা, মোবাইল ফোন সেট ও ২ হাজার টাকা মূল্যের ওষুধ ছিনিয়ে নেয়।

তবে সিলেট কোতোয়ালি থানার ওসি মনিরুল ইসলাম জানান- ছিনতাইর ঘটনা দুটি তার জানা নেই। এ রকম ঘটনায় থানায় কেউ লিখিত অভিযোগও করেনি।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর