শিরোনাম
বুধবার, ২৭ আগস্ট, ২০১৪ ০০:০০ টা

চউক চেয়ারম্যানকে আইনি নোটিস

চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ (চউক)-এর 'অনন্যা' আবাসিক এলাকায় মন্ত্রী-এমপি, রাজনৈতিক নেতা ও আত্মীয়-স্বজনের নামে বরাদ্দ দেওয়া ৫০টিরও অধিক প্লটের বরাদ্দ বাতিল চেয়ে চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (চউক) চেয়ারম্যানকে লিগ্যাল নোটিস পাঠিয়েছেন ক্ষতিগ্রস্ত এক পরিবার।

নোটিস প্রাপ্তির দুই সপ্তাহের মধ্যে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া না হলে চউক চেয়ারম্যানসহ সংশ্লিষ্টদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে নোটিসে উল্লেখ করা হয়েছে।

 

বরাদ্দ নীতিমালা অনুযায়ী আবু সাঈদ চৌধুরী নামের একজন ৰতিগ্রসত্দ পরিবার আইনি সহায়তা চেয়ে আইনজীবী এড রাফসান আল আলভি'র মাধ্যমে চউক চেয়ারম্যানকে এই লিগ্যাল নোটিশটি প্রেরণ করেন। একই সাথে চউক চেয়ারম্যান ছাড়াও গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব এবং চউক সচিব বরাবরেও লিগ্যাল নোটিশ পাঠানো হয়েছে। গত ২৭ জুলাই নোটিশটি প্রেরণ করা হয় বলে সংশিস্নষ্ট নির্ভরযোগ্য সূত্র জানা যায়। তবে এ বিষয়ে গতকাল মঙ্গলবার বিকাল থেকে চউক চেয়ারম্যান আবদুচ সালামকে বার বার চেষ্টা করেও পাওয়া যায়নি।

চউক কর্মচারি ইউনিয়নের সভাপতি হাবিবুর রহমান গতকাল রাতে বলেন, ৰতিগ্রসত্দ পরিবারের আবু সাঈদ নামের এক ব্যক্তি আইনি নোটিশ দিয়েছেন বলে শুনেছি। তিনি বলেন, চউকে চেয়ারম্যান আবদুচ সালাম মন্ত্রী-এমপিদের গণহারে পস্নট বরাদ্দ দিয়ে দুর্নীতি করে চলেছেন। মূলত নিজের চুক্তির মেয়াদ চতুর্থবারের মতো বাড়াতেই তিনি কোন নিয়ম-নীতি না মেনে মন্ত্রী-এমপিদের নামে বরাদ্দ দিয়েছেন।

 

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর