মঙ্গলবার, ২৩ ডিসেম্বর, ২০১৪ ০০:০০ টা

আব্দুর রাজ্জাকের মৃত্যুবার্ষিকী আজ

আব্দুর রাজ্জাকের মৃত্যুবার্ষিকী আজ

বিশিষ্ট রাজনীতিবীদ, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, সাবেক মন্ত্রী ও প্রবীণ আওয়ামী লীগ নেতা আব্দুর রাজ্জাকের ৩য় মৃত্যুবার্ষিকী আজ। বর্ষীয়ান রাজনীতিক আব্দুর রাজ্জাক প্রায় ৩ মাস জীবন-মৃত্যুর শয্যায় থেকে ২০১১ সালের এই দিনে লন্ডনের কিংস কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। জননেতা আব্দুর রাজ্জাকের মৃত্যুদিবস উপলক্ষে আজ সকালে বনানী কবরস্থানে আওয়ামী লীগ, পরিবার ও শরীয়তপুরের নিজ নির্বাচনী এলাকাবাসীর পক্ষ থেকে মরহুম নেতার কবরে ফাতেহা পাঠ ও শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হবে।

বর্নাঢ্য রাজনৈতিক জীবনের অধিকারী আব্দুর রাজ্জাকের মৃত্যুবার্ষিকী উপলক্ষে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে সকাল ৯টায় বনানীর কবরস্থানে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হবে। মরহুমের নিজ নির্বাচনী এলাকা শরীয়তপুরের ডামুড্যায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানের আয়োজন করেছে স্থানীয় আওয়ামী লীগ। এছাড়াও প্রয়াত নেতার ধানমন্ডির বাসভবনে মিলাদ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হবে। এছাড়াও আব্দুর রাজ্জাক ফাউন্ডেশনের উদ্যোগে আজ বিকালে টিএসসি মিলনায়তনে এক আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

মরহুমের ছেলে ফাহিম রাজ্জাক এমপি তার বাবার মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত সব কর্মসূচিতে অংশগ্রহণের জন্য মরহুমের অনুসারী ও শুভান্যুধায়ীদের প্রতি অনুরোধ জানিয়েছেন।

 

সর্বশেষ খবর