বুধবার, ৭ জানুয়ারি, ২০১৫ ০০:০০ টা

ব্যবসায়িক বিরোধে খুন হন হামিদ

ব্যবসায়িক বিরোধে খুন হন হামিদ

রাজধানীর মতিঝিলে শিপিং ব্যবসায়ী আবদুল হামিদকে গুলি করে হত্যার সন্দেহভাজন মূল পরিকল্পনাকারীকে গ্রেফতার করেছে র্যাব। তার নাম মাইন উদ্দিন (৫০)। গত সোমবার রাতে চট্টগ্রামের হালিশহরের নয়াবাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
র্যাব-৩ এর অধিনায়ক লে. কর্নেল খন্দকার গোলাম সরোয়ার বলেন, গ্রেফতারকৃত মাইন উদ্দিন নিহত হামিদের আত্দীয় ও ব্যবসায়িক অংশীদার। এ ছাড়া তিনি হামিদ হত্যা মামলারও এজাহারভুক্ত প্রধান আসামি। মামলার এজাহার ও স্বজনদের অভিযোগ অনুসারে মাইন উদ্দিনই হামিদ খুনের মূল পরিকল্পনাকারী। গোলাম সরোয়ার বলেন, ব্যবসা বা টাকা লেনদেন সংক্রান্ত বিরোধের জেরে হামিদকে খুন করা হয়ে থাকতে পারে। গ্রেফতারকৃত মাইন উদ্দিনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে এ ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেননি। তবে তার কথাবার্তায় বেশ অসংলগ্নতা পাওয়া গেছে। গতকাল রাতেই মাইন উদ্দিনকে মতিঝিল থানায় হস্তান্তর করা হয়েছে।
এর আগে ঘটনার পরপরই মতিঝিল থানা পুলিশ হামিদ খুনের ঘটনায় সিপিং ব্যবসায়ী তোফায়েল ও তার ম্যানেজার হান্নানকে গ্রেফতার করে।
প্রসঙ্গত, ১ জানুয়ারি সন্ধ্যায় 'মতিঝিল ইন্টারন্যাশনাল আবাসিক' হোটেলের দ্বিতীয় তলায় ২০৩ নম্বর কক্ষে চট্টগ্রামের ব্যবসায়ী হামিদকে মাথায় পিস্তল ঠেকিয়ে গুলি করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। ঘটনাস্থলে একই এলাকার শিপিং ব্যবসায়ী তোফায়েলও ছিলেন। হোটেলের ২০১ নম্বর কক্ষ থেকে হামিদকে তোফায়েল তার কক্ষে ডেকে নিয়েছিলেন।

সর্বশেষ খবর