বুধবার, ৭ জানুয়ারি, ২০১৫ ০০:০০ টা

সাবেক প্রধানমন্ত্রীকে নিরাপত্তা দেওয়া সরকারের দায়িত্ব

সাবেক প্রধানমন্ত্রীকে নিরাপত্তা দেওয়া সরকারের দায়িত্ব

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার পাশে কেউ ছিল না। এজন্য তার নিরাপত্তার ব্যবস্থা জোরদার করা হয়েছে। সাবেক প্রধানমন্ত্রীকে নিরাপত্তা দেওয়া সরকারের দায়িত্ব। তার কোনো ক্ষতি হলে এর দায় আমাদের ওপরই এসে পড়বে। তাই তাকে সব ধরনের নিরাপত্তা দেওয়া সরকারের কর্তব্য। গতকাল ঢাকা বিশ্ববিদ্যালয়ের কলাভবনের বটতলায় ছাত্রলীগের ৬৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত রক্তদান কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
মোহাম্মদ নাসিম বলেন, বিএনপি চেয়ারপারসনের সব শক্তি শেষ হয়ে গেছে। এখন উনি যা করছেন তা শুধু পরাজিত শক্তির আর্তনাদ ছাড়া কিছুই নয়। একজন সেনাপ্রধান তখনই মাঠে নামে, যখন তার সব সৈনিক মারা যায়। খালেদা জিয়ার একই অবস্থা হয়েছে। তার ডাকে একজন নেতাও আসে না। তার অবস্থা দাঁড়িয়েছে সৈনিকহীন সেনাপতির মতো। তিনি বলেন, দেশে গণতন্ত্র আছে এবং থাকবে। তবে যারা জাতির পিতা বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি করে, মুক্তিযুদ্ধের বিপক্ষে কথা বলে এবং পুড়িয়ে মানুষ হত্যা করে তাদের জন্য গণতন্ত্র থাকা উচিত নয়।
ছাত্রলীগ সভাপতি এইচএম বদিউজ্জামান সোহাগের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলমের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন ক্যাপ্টেন (অব.) এ বি তাজুল ইসলাম, ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, একেএম এনামুল হক শামীম, ডা. ইকবাল আর্সলান, সাইফুজ্জামান শিখর, মাহমুদ হাসান রিপন, মেহেদী হাসান ও ওমর শরীফ প্রমুখ।

সর্বশেষ খবর