বুধবার, ৬ মে, ২০১৫ ০০:০০ টা

\\\'মাঠ ছেড়ে আম্পায়ারকে দুষছে বিএনপি\\\'

\\\'মাঠ ছেড়ে আম্পায়ারকে দুষছে বিএনপি\\\'

ফাইল ছবি

সদ্য সমাপ্ত সিটি নির্বাচন সুষ্ঠু হয়েছে দাবি আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান ‍মাহমুদ বলেছেন, বিএনপি খেলার মাঠ থেকে পালিয়ে আম্পায়ারকে দ‍ুষছে। ৮ ঘণ্টার খেলা তিন ঘণ্টাতেই গুটিয়ে গেছে তারা।

বুধবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে আহসান উল্লাহ মাস্টার স্মৃতি পরিষদ আয়োজিত এক আলোচনা সভায় তিনি একথা বলেন। সাবেক আওয়ামী লীগ নেতা আহসান উল্লাহ মাস্টারের ১১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এ আলোচনা সভার আয়োজন করে।

বিএনপির সিটি নির্বাচন বর্জন প্রসঙ্গে ড. হাছান মাহমুদ বলেন, ক্রিকেটে একদিনের ম্যাচ হয় ৫০ ওভারে। বিএনপি ১০ ওভার খেলেই মাঠ ছেড়ে পালিয়েছে। তিনি বলেন, কেউ যদি খেলা শেষ হওয়ার আগেই মাঠ ছেড়ে চলে যায়, সেক্ষেত্রে আম্পায়ারের কী করার থাকতে পারে?

কলকাতার পৌর নির্বাচনের উদাহরণ টেনে তিনি আরও বলেন, এবারের তিন সিটি নির্বাচন কলকাতার পৌর নির্বাচন থেকেও সুষ্ঠু হয়েছে। কেননা নির্বাচনকে কেন্দ্র করে কলকাতায় বেশ কয়েকজন হতাহতের ঘটনা ঘটেছে। যা বাংলাদেশের সিটি নির্বাচনে ঘটেনি।

আয়োজক সংগঠনের সভাপতি অ্যাডভোকেট আবদুল বাতেনের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, গাজীপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার কাজী মোজাম্মেল হক প্রমুখ।

বিডি-প্রতিদিন/০৬ এপ্রিল, ২০১৫/মাহবুব

সর্বশেষ খবর