বুধবার, ১৭ জুন, ২০১৫ ০০:০০ টা

মান্নার চিকিৎসা নিয়ে টালবাহানা চলছে

নাগরিক ঐক্য

মাহমুদুর রহমান মান্নার সুচিকিৎসা নিয়ে সরকার টালবাহানা করছে বলে মন্তব্য করেছে নাগরিক ঐক্য। গতকাল সংগঠনের পক্ষ থেকে এক বিবৃতিতে এ অভিযোগ করা হয়। দলের কেন্দ্রীয় কমিটির সদস্য আতিকুর রহমান স্বাক্ষরিত বিবৃতিতে বলা হয়, নাগরিক ঐক্যের আহ্বায়ক কারাবন্দী অসুস্থ মাহমুদুর রহমান মান্নার চিকিৎসা নিয়ে টালবাহানা শুরু হয়েছে। অনেক কিছুর পর একপর্যায়ে কারা হাসপাতালে ভর্তি করে চিকিৎসা শুরু হয়েছিল। কিন্তু চিকিৎসা শেষ হওয়ার আগেই তাকে আবারও কারাগারে ফেরত নেওয়া হয়।
বিবৃতিতে বলা হয়, সংশ্লিষ্ট চিকিৎসকের পরামর্শ ছাড়াই চিকিৎসা বন্ধ করার আলামত পাওয়া যাচ্ছে। এর মধ্যে তার হাঁটু ও পায়ের ব্যথা  বেড়ে  গেছে। পা উঠাতে কষ্ট হচ্ছে। কোমর থেকে নিচের অংশ অবশ হয়ে যাচ্ছে বলে আমরা জানতে পেরেছি। এ অবস্থায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে মাহমুদুর রহমান মান্নার সুচিকিৎসা নিশ্চিত ও কারাগারে ডিভিশন দেওয়ার দাবি জানাচ্ছি।
মান্নার মুক্তি দাবি নাগরিক যুব ঐক্যের : এদিকে কারারুদ্ধ মাহমুদুর রহমান মান্নার অনতিবিলম্বে নিঃশর্ত মুক্তির দাবি জানিয়েছে নাগরিক যুব ঐক্য। গতকাল জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধনে এ দাবি জানায় সংগঠনটি। যুব ঐক্যের কেন্দ্রীয় সদস্য শাহীনুল আলমের সভাপতিত্বে ও মো. জহির হোসেনের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য দেন শহীদুল্লাহ কায়সার, ইফতেখার আহমেদ বাবু, জেএসডির সহসভাপতি এম এ গোফরান প্রমুখ।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর