শনিবার, ২১ নভেম্বর, ২০১৫ ০০:০০ টা

বিশেষ অভিযানে আরও ২০২ জন গ্রেফতার

প্রতিদিন ডেস্ক

সন্ত্রাস ও নাশকতাবিরোধী বিশেষ অভিযানের অংশ হিসেবে পুলিশ ও যৌথবাহিনী গতকাল সকাল পর্যন্ত ২৪ ঘণ্টায় বিভিন্ন স্থান থেকে বিএনপি-জামায়াতের নেতা-কর্মীসহ আরও ২০২ জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদের মধ্যে রয়েছে চট্টগ্রামে ৭৪ জন, বাগেরহাটে ৩৭ জন, ঝিনাইদহে ৩২ জন, দিনাজপুরে ৩১ জন এবং গাইবান্ধায় ২৮ জন। আমাদের নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর

চট্টগ্রাম : জেলার বিভিন্ন থানায় অভিযান চালিয়ে শিবিরের কর্মীসহ ৭৪ জনকে আটক করেছে পুলিশ। অভিযানে লোহাগাড়া থেকে দুই হাজার পিস ইয়াবা, ৪২ লিটার চোলাই মদ ও ৫৫৫ গ্রাম গাঁজা উদ্ধার হয়েছে। চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ নাইমুল হাছান জানান, অভিযানে সীতাকুণ্ড থেকে এক শিবির কর্মীকে আটকের পাশাপাশি নিয়মিত মামলায় ১১ জন এবং সাজা পরোয়ানামূলে ৫৩ জনকে আটক করা হয়েছে।

বাগেরহাট : গতকাল সকাল পর্যন্ত বিএনপির ও জামায়াত-শিবিরের ৮ নেতাসহ ৩৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের মধ্যে জামায়াত-শিবিরের ৫ জনকে বাগেরহাট সদরের বিভিন্ন এলাকা থেকে ও বিএনপি ৩ নেতাকে চিতলমারী উপজেলার বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। অপর ২৯ জনকে জেলার অন্য ৭টি উপজেলা থেকে গ্রেফতার করা হয়। ঝিনাইদহ : বিভিন্ন উপজেলায় সকাল পর্যন্ত পুলিশ অভিযান চালিয়ে জামায়াতের ২ কর্মীসহ বিভিন্ন মামলায় ৩২ জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদের মধ্যে ঝিনাইদহ সদর উপজেলা থেকে ১১ জন, শৈলক‚পায় ৬ জন, মহেশপুরে ৫ জন, হরিণাকুণ্ডু উপজেলায় ৬ জন, কালীগঞ্জে ২ জন ও কোটচাঁদপুর থেকে ২ জন রয়েছেন।  দিনাজপুর : বিভিন্ন উপজেলার বিএনপি নেতৃত্বাধীন ২০-দলীয় জোটের ৩ নেতা-কর্মীসহ আরও ৩১ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গাইবান্ধা : নাশকতা মামলায় জামায়াত ও শিবিরের ২ কর্মীসহ ২৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ। জেলা সদরসহ ছয় উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর