শিরোনাম
মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০১৫ ০০:০০ টা

গোলাম আকবর চৌধুরী আর নেই

নিজস্ব প্রতিবেদক

গোলাম আকবর চৌধুরী আর নেই

জাতীয় সংসদের উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর স্বামী কলামিস্ট গোলাম আকবর চৌধুরী আর নেই। চিকিৎসাধীন অবস্থায় গতকাল সকালে তিনি বঙ্গবন্ধু শেখ মুুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৮৬ বছর। তিনি স্ত্রী, তিন ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। দীর্ঘদিন ক্যান্সারে ভুগছিলেন তিনি।

বাদ আসর গুলশান কেন্দ্রীয় মসজিদে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এতে অংশ নেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমসহ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা, এমপি ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। জানাজা শেষে বনানী কবরস্থানে তাকে দাফন করা হয়। গোলাম আকবর চৌধুরীর মৃত্যুতে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, বিরোধীদলীয় নেতা বেগম রওশন এরশাদ, শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু গভীর শোক প্রকাশ করেছেন।

সমবেদনা জানাতে সাজেদার বাসায় প্রধানমন্ত্রী : এদিকে  গোলাম আকবর চৌধুরীর মৃত্যুতে সমবেদনা জানাতে সৈয়দা সাজেদা চৌধুরীর গুলশানের বাসভবনে যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দুপুর পৌনে ২টায় প্রধানমন্ত্রী সাজেদা চৌধুরীর বাসায় গিয়ে শোকাহত পরিবারকে সমবেদনা জানান। প্রধানমন্ত্রী সেখানে প্রায় ২০ মিনিট অতিবাহিত করেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর