শিরোনাম
শনিবার, ১৯ নভেম্বর, ২০১৬ ০০:০০ টা

বৃদ্ধা হত্যায় সন্দেহের তীর স্বজনদের দিকে

নিজস্ব প্রতিবেদক

বৃদ্ধা হত্যায় সন্দেহের তীর স্বজনদের দিকে

ঢাকার মিরপুরে নিজ বাড়িতে শরিফুন্নেছা (৭০) নামে এক বৃদ্ধা খুন হন বুধবার রাতে। তিনি সাবেক সেনা সদস্য মহাব্বত আলীর স্ত্রী। ওই বাড়ি থেকে তার গলা কাটা লাশ উদ্ধারের পর বাড়ির দারোয়ান রাকিবসহ আরও দুজনকে আটক করেছে পুলিশ। বিষয়টির তদন্তের জন্য মাঠে নামেন গোয়েন্দারা। তাদের সন্দেহ, খুন বৃদ্ধার স্বজনদের কেউ করেছে। নেপথ্যে জমিসংক্রান্ত কোনো ঝামেলা থাকতে পারে। গতকাল শুধু রাকিবকে গ্রেফতার দেখিয়ে বাকিদের ছেড়ে দিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, শরিফুন্নেছার লাশ উদ্ধারের সময় জিজ্ঞাসাবাদের জন্য বাড়ির দারোয়ান রাকিব হোসেন, ছয় তলার ভাড়াটে মেহেদী হাসান ও তার কর্মচারী তারেককে আটক করা হয়। মিরপুর ১০ নম্বর সেকশনের এ ব্লকের ১ নম্বর এভিনিউর ৪৪ নম্বর বাড়ির তৃতীয় তলায় থাকতেন শরিফুন্নেছা। সঙ্গে থাকতেন তার তিন ছেলের মধ্যে দুজন। বাকি এক ছেলে ও দুই মেয়ে অন্যত্র থাকেন। বুধবার গভীর রাতে পুলিশ ওই বাসা থেকে শরিফুন্নেছার গলা কাটা লাশ উদ্ধারের পর বৃহস্পতিবার ঘটনাস্থলে আসে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) একটি দল। এ সময় তারা ঘটনাস্থল থেকে বিভিন্ন ছাপ ও আলামত সংগ্রহ করে।

শরিফুন্নেছার ছেলে রফিকুল ইসলাম জানান, এ ঘটনায় তিনি কাউকে সন্দেহ করতে পারছেন না এবং কিছু বুঝতে পারছেন না। আর পুলিশের জিজ্ঞাসাবাদে আটক তিনজনকেও তার কোনো সন্দেহ হচ্ছে না। তবে তিনি অজ্ঞাত আসামি উল্লেখ করে পল্লবী থানায় একটি হত্যা মামলা করেছেন। এ বিষয়ে পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দাদন ফকির বলেন, ‘আমরা তিনজনকে আটক করেছিলাম। এর মধ্যে দারোয়ান রাকিবকে গ্রেফতার দেখানো হয়েছে।

সর্বশেষ খবর