বৃহস্পতিবার, ২৯ জুন, ২০১৭ ০০:০০ টা

বিমান কর্মকর্তাসহ ১২ জনের অস্বাভাবিক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

রাজধানীতে পৃথক ঘটনায় ১২ জনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। তারা হলেন খিলক্ষেতে মঈন উদ্দিন ভুইয়া (৫৫), মগবাজারে পারভীন আক্তার (২৫), যাত্রাবাড়ীতে নূরে আলম সিয়াম (১৩), মতিঝিলে আলমগীর হোসেন (২৮), মুগদায় শিমুল (২৪), কামরাঙ্গীর চরে সুমী আক্তার (১৬), দারুসসালামে আনজু (১৭), ভাটারায় মন্মথ হালদার (২৬), রমনায় শিপন মিয়া (৩০), বনানীতে অজ্ঞাত শিশু (১০), কয়েদি শহীদ মিয়া (৬৬) ও হাজতি বাদল মিয়া (৪৫)। গতকাল পুলিশ ও হাসপাতাল সূত্রে এসব তথ্য জানা গেছে।

গতকাল সকালে খিলক্ষেতে বিমান এয়ারলাইনসের একটি মাইক্রোবাস চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে রোড ডিভাইডারের সঙ্গে ধাক্কা খেয়ে উল্টে যায়। এতে বিমানের কমার্শিয়াল অফিসার মঈন উদ্দিন ভুইয়াসহ তিনজন আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মঈন উদ্দিনকে মৃত ঘোষণা করেন। আহত অন্যরা আশঙ্কামুক্ত। বিমানের মহাব্যবস্থাপক (জনসংযোগ) শাকিল মেরাজ বলেন, মঈন উদ্দিন ১৯৮৮ সালে বিমানে যোগদান করেন। তার গ্রামের বাড়ি কুমিল্লার নাঙলকোট উপজেলার ভাদুরায়। তিনি স্ত্রী, তিন ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।

শনিবার রাতে ২৭৮ মগবাজার বাড়ির পঞ্চম তলা থেকে লাফিয়ে পড়ে গৃহবধূ পারভীন আক্তারের মৃত্যু হয়। মৃতের বোন ঝরনা বেগম জানান, পারভীন সাত বছর আগে বাচ্চু মিয়াকে বিয়ে করেন। সন্তান না হওয়ায় বাচ্চু আরেকটি বিয়ে করেন। দ্বিতীয় স্ত্রীকে নিয়ে অন্যত্র থাকলেও তিনি পারভীনের খবর নিতেন না। এ কারণেই পারভীন আত্মহত্যা করেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর