বৃহস্পতিবার, ২৯ জুন, ২০১৭ ০০:০০ টা

ব্যালট বিপ্লবে ডুবে যাবে নৌকা : নোমান

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

ব্যালট বিপ্লবে ডুবে যাবে নৌকা : নোমান

আগামী নির্বাচনে জনগণ ব্যালট বিপ্লবের মাধ্যমে নৌকাকে প্রমত্ত পদ্মায় ডুবিয়ে দেবে। আন্দোলনের মাধ্যমে সহায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবি আদায় করে নির্বাচনে জয়লাভের মাধ্যমে বিএনপি আগামীতে সরকার গঠন করবে। গতকাল সকালে নগরীর ভিআইপি ব্যাংকুইট হলে ঈদ উপলক্ষে বিএনপি ও অঙ্গসংগঠনসমূহের নেতা-কর্মীদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময়কালে এ কথা বলেন বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান। আবদুল্লাহ আল নোমান বলেন, ৭ শতাংশ প্রবৃদ্ধির অর্জনের মিথ্যা অপপ্রচার করে সরকার আত্মতৃপ্তির ঢেঁকুর তুলছে যা সম্পূর্ণ মিথ্যা। প্রকৃতপক্ষে ৭ শতাংশ প্রবৃদ্ধি অর্জন হলে বিদেশিরা বাংলাদেশে চাকরি করার জন্য আসত এবং আমাদের দেশের জনগণকে ১০ হাজার টাকা বেতনের চাকরি করার জন্য মালয়েশিয়া যেতে হতো না।

ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মেজর জেনারেল রুহুল আলম চৌধুরী (অব.), বিশিষ্ট অর্থনীতিবিদ ও ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির ভিসি প্রফেসর মুহাম্মদ সিকান্দার খান, চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন প্রমুখ।

 বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মাহাবুবর রহমান শামীম, কেন্দ্রীয় বিএনপির শ্রমিকবিষয়ক সম্পাদক এ এম নাজিম উদ্দিন, বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ব্যারিস্টার মীর হেলাল প্রমুখ।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর