বৃহস্পতিবার, ৬ জুলাই, ২০১৭ ০০:০০ টা

গাজীপুরে অটোচালক হত্যায় দুই ভাইসহ তিনজনের ফাঁসি

১০ হাজার টাকা করে জরিমানা

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরের কালিয়াকৈরে এক অটোরিকশাচালককে হত্যার দায়ে দুই ভাইসহ তিনজনের ফাঁসির আদেশ দিয়েছে আদালত। একই সঙ্গে প্রত্যেক আসামিকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। গতকাল সকালে গাজীপুরের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক এ কে এম এনামুল হক এ দণ্ডাদেশ দেন। পাশাপাশি মামলার অপর একটি ধারায় (দস্যুতার) প্রত্যেককে ১০ বছর করে কারাদণ্ড এবং ৫ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরও ৩ মাস করে কারাদণ্ডাদেশ দেওয়া হয়।

ফাঁসির দণ্ডপ্রাপ্তরা হলেন— গাজীপুর কালিয়াকৈর উপজেলার মৌচাক এলাকার আবদুর রহমানের ছেলে মেহেদী হাসান ওরফে বাবু, কালিয়াকৈরের জাথালিয়া এলাকার মৃত আমির হামজা ওরফে মো. ওমর আলীর ছেলে মো. আলমগীর হোসেন ও দেলোয়ার হোসেন। রায় ঘোষণার সময় আলমগীর হোসেন ও মেহেদী হাসান ওরফে বাবু আদালতে উপস্থিত ছিলেন। দেলোয়ার হোসেন পলাতক।

গাজীপুরের পিপি অ্যাডভোকেট হারিছউদ্দিন আহমেদ জানান, লালমনিরহাটের বাসিন্দা হায়দার আলী কালিয়াকৈরে ভাড়া থেকে ব্যাটারিচালিত অটোরিকশা চালাতেন। ২০১৩ সালের ২৬ ডিসেম্বর বিকালে অটোরিকশা চালাতে বের হন। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। পরদিন নিহতের স্বজনরা জানতে পারেন কালিয়াকৈর রতনপুর এলাকায় একটি মরদেহ পড়ে আছে। পুলিশ লাশ উদ্ধার করে এবং নিহতের ভাই ও স্ত্রী মরদেহ শনাক্ত করেন। পরে নিহতের বড়ভাই শফিকুল ইসলাম বাদী হয়ে এ ব্যাপারে কালিয়াকৈর থানায় মামলা করেন। মামলার তদন্ত কর্মকর্তা ঢাকার সিআইডির পুলিশ পরিদর্শক নাজমুল হক তিনজনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন।

সর্বশেষ খবর