বুধবার, ১ নভেম্বর, ২০১৭ ০০:০০ টা

বান্ধবীকে ধর্ষণের অভিযোগে কলেজছাত্র গ্রেফতার

সপ্তম শ্রেণির ছাত্রীকে গণধর্ষণ

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীতে বান্ধবীকে ধর্ষণের অভিযোগে এক কলেজছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ। তার নাম শাওন হোসেন (২৩)। শাওন তানোর উপজেলার কৃষ্ণপুর গ্রামের মজিবুর রহমানের ছেলে। ধর্ষণের শিকার ওই কলেজছাত্রীর (১৯) বাড়িও একই এলাকায়। তারা দুজনই শহরে থেকে কলেজে পড়াশোনা করেন। গতকাল সকালে ওই কলেজছাত্রীর দাদা বাদী হয়ে শাওনের বিরুদ্ধে নগরীর বোয়ালিয়া থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমান উল্লাহ জানান, একই এলাকার বাড়ি হওয়ার সুবাদে ওই কলেজছাত্রীর সঙ্গে শাওনের প্রেমের সম্পর্ক ছিল। শাওন নগরীর সাগরপাড়া এলাকার একটি বাসায় ভাড়া থাকতেন। সোমবার রাতে শাওন ওই বাসায় মেয়েটিকে নিয়ে যান এবং ধর্ষণ করেন।

সপ্তম শ্রেণির ছাত্রীকে গণধর্ষণ : কুমিল্লা প্রতিনিধি জানান, চৌদ্দগ্রামে সপ্তম শ্রেণিতে পড়ুয়া স্কুলছাত্রীকে ভারত সীমান্তে নিয়ে ধর্ষণ করেছে বখাটে দুই বন্ধু। এ ঘটনায় থানায় মামলা করেছে স্কুলছাত্রীর পিতা। অভিযুক্ত বখাটেরা হচ্ছে- উজিরপুর ইউনিয়নের চকলক্ষ্মীপুর গ্রামের সুলতান মিয়ার ছেলে মহিউদ্দিন (২০) ও আলী নেওয়াজের ছেলে জালাল উদ্দিন (২০)। মামলা ও স্থানীয় সূত্র জানায়, মেয়েটি চৌদ্দগ্রামের মিয়াবাজার লতিফুন্নেছা উচ্চ বিদ্যালয়ে সপ্তম শ্রেণিতে পড়ে। রবিবার সকালে বখাটে মহিউদ্দিন ও জালাল ওই ছাত্রীকে রাস্তা থেকে উঠিয়ে সিএনজিযোগে কাঁঠালিয়া সীমান্তে নিয়ে ধর্ষণ করে। পরে স্কুলছাত্রীকে রেখে পালিয়ে যায়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর