শনিবার, ৯ জুন, ২০১৮ ০০:০০ টা
মাদকবিরোধী অভিযান

ইয়াবা দম্পতিসহ গ্রেফতার ৯৫

নিজস্ব প্রতিবেদক

রাজধানীতে মাদকবিরোধী বিশেষ অভিযানে মাদক সেবন ও বিক্রির অভিযোগে এক ইয়াবা দম্পতিসহ ৯৫ জনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)।

ডিএমপির ডিসি (মিডিয়া) মো. মাসুদুর রহমান জানান, বৃহস্পতিবার রাতে মোহাম্মদপুর জেনেভা ক্যাম্পের শীর্ষ তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী জয়নাল আবেদীন ওরফে পাঁচু এবং তার স্ত্রী মাদক সম্রাজ্ঞী ফারহানা আক্তার ওরফে পাপিয়াকে লালবাগ থেকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট, একটি আগ্নেয়াস্ত্র, ৫ রাউন্ড গুলি ও বিপুল পরিমাণ বিস্ফোরক উদ্ধার করা হয়। পাপিয়া ও পাঁচুর বিরুদ্ধে মোহাম্মদপুর ও মতিঝিলসহ কয়েকটি থানায় মাদক ও অস্ত্র আইনে বেশকিছু মামলা রয়েছে।

জানা গেছে, পুলিশের তালিকা অনুযায়ী মোহাম্মদপুরের জেনেভা ক্যাম্পের ‘মাদক সম্রাজ্ঞী’ পাপিয়া। ক্যাম্পের বি-ব্লকের ২৩৯ নম্বর বাসায় থাকে সে। পাপিয়া মোহাম্মদপুর-আদাবর এলাকার ‘মাদক সম্রাজ্ঞী’ হিসেবে পরিচিত। স্বামী পাঁচুর মাধ্যমে মাদক ব্যবসায় হাতেখড়ি তার। সুন্দরী তরুণীদের ব্যবহার করে ইয়াবা ব্যবসা চালায় পাপিয়া। তবে জেনেভা ক্যাম্পে তেমন থাকে না। ক্যাম্পের বাইরে থেকেই মাদকের ব্যবসা নিয়ন্ত্রণ করত তারা। মাদক ব্যবসা করে পাপিয়া এখন কোটিপতি। একাধিকবার গ্রেফতার হয়েছে। কিন্তু প্রতিবারই জামিনে বেরিয়ে এসে মাদক ব্যবসায় ফিরে গেছে।

এছাড়া, বৃহস্পতিবার সকাল ৬টা থেকে গতকাল সকাল ৬টা পর্যন্ত মাদকবিরোধী অভিযানে ৯৩ জনকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ২২ হাজার ৪৪৮ পিস ইয়াবা ট্যাবলেট, ৪৬১ গ্রাম ৮৫৪ পুরিয়া হেরোইন, ২ কেজি ৮৬৫ গ্রাম গাঁজা ও ৪৭টি চেতনানাশক ট্যাবলেট উদ্ধার করা হয়। মাদক আইনে তাদের বিরুদ্ধে ৫৯টি মামলা করা হয়েছে।

সর্বশেষ খবর