বৃহস্পতিবার, ২১ জুন, ২০১৮ ০০:০০ টা

কমিটি বাতিলের দাবিতে ছাত্রদলের মিছিল

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের নবগঠিত কমিটি বাতিলের দাবিতে নগরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন ছাত্রদল কর্মীরা। গতকাল দুপুরে বন্দরবাজারে মিছিল শেষে কোর্ট পয়েন্টে এসে সমাবেশ করেন তারা।

সমাবেশে বক্তারা বলেন, ‘দলের ত্যাগী, পরীক্ষিত ও জুলুম-নির্যাতনের শিকার নেতা-কর্মীদের বাদ দিয়ে সুবিধাবাদী ও অছাত্রদের সমন্বয়ে কমিটি করা হয়েছে। এ কমিটির মাধ্যমে সিলেটে ছাত্রদলকে ধ্বংসের চেষ্টা চালানো হচ্ছে। দলের মধ্যে ঘাপটি মেরে থাকা একটি মহল আগামী সিটি নির্বাচন সামনে রেখে দলীয় প্রার্থীর ভরাডুবি ঘটাতে এ ষড়যন্ত্র করেছে।’ তারা  অবিলম্বে কমিটি বাতিল করে নতুন কমিটি ঘোষণার দাবি জানান।

মহানগর ছাত্রদলের সাবেক সহসাংগঠনিক সম্পাদক আশরাফ উদ্দিন রুবেলের সভাপতিত্বে এবং এমসি কলেজ ছাত্রদলের সাবেক আহ্বায়ক বদরুল আজাদ রানা ও নবগঠিত কমিটি থেকে পদত্যাগী যুগ্মসম্পাদক শাকিলুর রহমানের যৌথ পরিচালনায় সমাবেশে বক্তব্য দেন কমিটি থেকে পদত্যাগী সিলেট জেলা ছাত্রদলের সিনিয়র সহসভাপতি নজরুল ইসলাম, সহসভাপতি মাশরুর রাসেল, শিহাব খান, সোহেল রানা, যুগ্মসম্পাদক সোহেল ইবনে রাজা, আনোয়ার হোসেন রাজু, সহসাংগঠনিক সম্পাদক মহিবুল মজিদ চৌধুরী মহিব প্রমুখ।

সর্বশেষ খবর