শিরোনাম
সোমবার, ৯ জুলাই, ২০১৮ ০০:০০ টা

শেখ হাসিনার গণসংবর্ধনায় সর্ববৃহৎ সমাবেশ করা হবে

—ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগামী ২১ জুলাই ঐতিহাসিক  সোহরাওয়ার্দী উদ্যানে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণসংবর্ধনা প্রদানের জন্য স্মরণকালের সর্ববৃহৎ সমাবেশ করবে আওয়ামী লীগ।

গতকাল ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলের সম্পাদকমণ্ডলীর সঙ্গে সহযোগী, ভ্রাতৃপ্রতিম, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ, ঢাকার আশপাশের জেলাসমূহের নেতাদের নিয়ে যৌথসভা শেষে তিনি সাংবাদিকদের এ কথা বলেন। গণসংবর্ধনা সফল করতে এ যৌথসভার আয়োজন করা হয়।

ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অর্জন ও উন্নয়নকে ঘিরে আমরা আগামী ২১ জুলাই ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আমাদের পার্টির সভাপতি শেখ হাসিনাকে গণসংবর্ধনা দেব। বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশ হিসেবে বলিষ্ঠ যাত্রা শুরু করেছে। এ শুভ যাত্রার যিনি অধিনায়ক, তাঁর নেতৃত্বে বাংলাদেশে আজ এই উন্নয়ন সম্ভব হয়েছে। বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ আজ মহাকাশে, এটাও আমাদের একটা বড় অর্জন।

এর কৃতিত্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনার, সঙ্গে তাঁর তথ্য ও যোগাযোগপ্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়। আমরা এ অনুষ্ঠানে আসার জন্য তাঁকে আমন্ত্রণ জানাব। তিনি আরও বলেন, গণসংবর্ধনার সাজসজ্জা ও প্যান্ডেলের জন্য বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম ও নসরুল হামিদ বিপুকে দায়িত্ব দিয়েছিলাম। তারা তাদের কাজ অনেকটাই এগিয়ে নিয়েছেন।

ওবায়দুল কাদেরের সভাপতিত্বে সভায় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট সাহারা খাতুন, ড. আবদুর রাজ্জাক, আবদুল মতিন খসরু, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, এনামুল হক শামীম, খালিদ মাহমুদ চৌধুরী, প্রচার সম্পাদক হাছান মাহমুদ, ত্রাণ সম্পাদক সুজিত রায় নন্দী, দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি অ্যাডভোকেট মোল্লা মো. আবু কাওছার, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাত, সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, ঢাকা উত্তরের সাধারণ সম্পাদক সাদেক খান, ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ, সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন প্রমুখ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর