মঙ্গলবার, ২৮ আগস্ট, ২০১৮ ০০:০০ টা

রাজশাহীতে বিএনপি কার্যালয় ভাঙচুর করল ছাত্রদল

৯ ইউনিট কমিটি স্থগিত

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীতে ছাত্রদলের ক্ষুব্ধ নেতা-কর্মীরা তালা লাগানোর পর গতকাল বিএনপি কার্যালয়ে ভাঙচুর চালিয়েছে। বেলা ১২টার দিকে রাজশাহী নগরীর ভুবনমোহন পার্ক এলাকার নগর বিএনপির দলীয় কার্যালয়ে এই ভাঙচুর চালানো হয়। প্রত্যক্ষদর্শীরা জানান, ভাঙচুর শেষে বিক্ষুব্ধরা কার্যালয়ে তালা ঝুলিয়ে দেন। অবশ্য বিকালে সেই তালা ভেঙে পরিচিতি সভা করেছেন পদ পাওয়া নতুন নেতা-কর্মীরা।

এ ব্যাপারে সিটি কলেজ ছাত্রদলের নতুন কমিটির সাধারণ সম্পাদক এমদাদুল হক লিমন বলেন, পদ না পাওয়ায় গত রবিবার সকালে নেতারা এসে দলীয় কার্যালয়ে তালা ঝুলিয়ে দেন। পরে তারা তালা ভেঙে ভিতরে প্রবেশ করে নতুন আটটি ইউনিটের পরিচিতি সভা করেছেন। সভায় নতুন আটটি ইউনিটের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নেতারা উপস্থিত ছিলেন।

তবে এ বিষয়ে নগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনিকে একাধিকবার মোবাইলে ফোন করা হলেও তিনি রিসিভ করেননি। এ নিয়ে নগর বিএনপি নেতারাও কোনো কথা বলতে রাজি হননি। এর আগের দিন কমিটি নিয়ে বিরোধে ছাত্রদলের একাংশ রাজশাহী বিএনপি অফিসে তালা ঝুলিয়ে দিয়েছিল। বিএনপি নেতা-কর্মীর অনেকেই এ ঘটনায় ক্ষুব্ধ।

রাজশাহীতে ছাত্রদলের ৯ ইউনিট কমিটি স্থগিত : বিএনপির কার্যালয় ভাঙচুরের পর রাজশাহী নগর ছাত্রদলের নতুন নয়টি ইউনিট কমিটি স্থগিত করেছে দলটির কেন্দ্রীয় ছাত্র সংসদ। গতকাল সন্ধ্যায় নগর ছাত্রদলের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনি ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবির স্বাক্ষরিত এক বিজ্ঞিপ্তিতে বলা হয়, নগর ছাত্রদলের সিদ্ধান্ত অনুযায়ী গত শনিবার নগর ছাত্রদলের অধীনস্থ তিনটি শিক্ষা প্রতিষ্ঠান ও ছয়টি থানা ইউনিট কমিটি অনুমোদন দেওয়া হয়েছিল। কিন্তু ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সিদ্ধান্ত মোতাবেক তিনটি শিক্ষা প্রতিষ্ঠান ও ছয়টি থানা ইউনিট কমিটি সাময়িকভাবে স্থগিত করা হলো।

সর্বশেষ খবর