বৃহস্পতিবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ টা

পুলিশ সার্জেন্টকে নারীর হুমকির ভিডিও ভাইরাল

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর মিরপুরে ট্রাফিক সার্জেন্টের সঙ্গে এক মহিলার কথা কাটাকাটির দৃশ্য ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ট্রাফিক সার্জেন্টের সঙ্গে ওই নারীর আচরণকে নেতিবাচক মন্তব্য করেছেন অসংখ্য ফেসবুক ব্যবহারকারী। আবার কেউ কেউ ঘটনাটির ভিডিও ফুটেজ ফেসবুকে দেওয়া নিয়ে গালমন্দ করেছেন ওই সার্জেন্টকে।

জানা গেছে, বিআরটিএর নথিতে গাড়িটির মালিকের নাম ফারজানা জেসমিন শিমু। বাবা আবদুল বাতেন মিয়া। ঠিকানা, ২৮১ দক্ষিণ ইব্রাহিমপুর, কাফরুল। তবে ওই গাড়িটি ওই মহিলার নামে নয় এটা অনেকটাই নিশ্চিত হয়েছে পুলিশ।

এ ব্যাপারে ঢাকা মহানগর পুলিশের উপকমিশনার (ট্রাফিক-পশ্চিম) লিটন কুমার সাহা বলেন, ওই গাড়িটি অবৈধভাবে পার্ক করার কারণে যানজটের সৃষ্টি হয়েছিল। গাড়িটি সরিয়ে নেওয়ার অনুরোধ করলে উল্টো ওই নারী সার্জেন্টের সঙ্গে খারাপ আচরণ করেছেন।

ভিডিওতে যা রয়েছে : পুলিশ সার্জেন্ট ঝোটন শিকদারের ফেসবুক পেজে পোস্ট করা ভিডিওতে দেখা যাচ্ছে, পার্কিং করা নিয়ে কালো রঙের গাড়িতে পেছনের সিটে বসা এক নারীর সঙ্গে তার কথাকাটাকাটি চলছে। ভিডিওতে শোনা যাচ্ছে পুলিশ কর্মকর্তা বলছেন, ‘গাড়ি ডাবল করে রেখে মানুষকে হয়রানি করছেন কেন? উত্তর দেন।’ ক্ষিপ্ত হয়ে ওই নারী বলে ওঠেন, আমাকে চেন তুমি? কার গাড়ি জান?’ ঘটনাটি গত মঙ্গলবার বাংলাদেশের রাজধানী ঢাকার মিরপুর এলাকায় একটি স্কুলের সামনের রাস্তায়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর