শনিবার, ৬ অক্টোবর, ২০১৮ ০০:০০ টা

কৃষক লীগ নেত্রী শামিমার শোডাউন

সুনামগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জের তাহিরপুরে বর্তমান সরকারের উন্নয়ন কর্মসূচি প্রচারের লক্ষ্যে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকাল ৩টায় উপজেলার বাদাঘাট বাজারে ইউনিয়ন কৃষক লীগ এ সমাবেশের আয়োজন করে। সমাবেশে খণ্ড খণ্ড মিছিল নিয়ে কয়েক হাজার নারী-পুরুষ অংশ নেন। মূলত এটি সুনামগঞ্জ-১ আসনে মনোনয়নপ্রত্যাশী কৃষক লীগ নেত্রী শামিমা শাহরিয়ারের চলমান আরেকটি শোডাউন। সুনামগঞ্জ-১ আসনে আগামী সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী ও কৃষক লীগের কেন্দ্রীয় নেত্রী অ্যাডভোকেট শামিমা শাহরিয়ার এতে প্রধান অতিথির বক্তব্য দেন। 

তিনি বলেন, ‘সুখে-দুঃখে হাওরবাসীর জন্য জননেত্রী শেখ হাসিনা যে ভালোবাসা দেখিয়েছেন, আগামী নির্বাচনে আমাদের উচিত তার প্রতিদান দেওয়া। হাওর অধ্যুষিত সুনামগঞ্জ-১ আসন আগামী নির্বাচনে নৌকাকে বিপুল ভোটের ব্যবধানে জয়ী করে আমরা নেত্রীকে উপহার দিতে চাই।’

বাদাঘাট ইউনিয়ন কৃষক লীগের সভাপতি শামসুল ইসলামের সভাপতিত্বে ও দিলোয়ার হোসেন দুলালের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন অবসরপ্রাপ্ত যুগ্ম সচিব রহিস উদ্দিন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মুজাহিদ হোসেন, জেলা কৃষক লীগের আহ্বায়ক আবদুল কাদির শান্তি মিয়া, সদস্য সচিব বিন্দু তালুকদার, কৃষক লীগ নেতা আলহাজ জিল্লুর রহমান, ওয়াহিদুজ্জামান খসরু, পরিতোষ সরকার, নূরুল হক মাস্টার, রাসেল আহমেদ, ডা. রহমত আলী প্রমুখ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর