সোমবার, ৮ অক্টোবর, ২০১৮ ০০:০০ টা
সতর্ক থাকার নির্দেশ ওমর ফারুক চৌধুরীর

নৌকার বিজয়ে ভোটের আগ পর্যন্ত মাঠে থাকবে যুবলীগ

নিজস্ব প্রতিবেদক

নৌকার বিজয়ে ভোটের আগ পর্যন্ত মাঠে থাকবে যুবলীগ

রাজধানীর মতিঝিল ঈদগাঁও মাঠে গতকাল ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ আয়োজিত সমাবেশে বক্তব্য রাখেন যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী —বাংলাদেশ প্রতিদিন

আগামী জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে জনসচেতনতা বৃদ্ধি এবং বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে ভোটের আগ পর্যন্ত মাঠে থাকবেন যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের নেতা-কর্মীরা। গতকাল বিকালে রাজধানীর এজিবি কলোনির ঈদগাহ মাঠে ঢাকা-৮ আসনের নির্বাচনী এলাকায় মহানগর দক্ষিণ যুবলীগের আলোচনা সভা ও গণসংযোগে এমন ঘোষণা দেওয়া হয়। টানা সাত দিনব্যাপী কর্মসূচির গতকাল ছিল শেষ দিন। সভায় নির্বাচনের আগ পর্যন্ত নেতা-কর্মীদের সতর্ক থাকার নির্দেশ দিয়ে যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী বলেন, দুর্নীতি মামলার সাজাপ্রাপ্ত আসামি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ইউনাইটেডের দাবি ছেড়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি হলেন কী ষড়যন্ত্র করার জন্য, সে ব্যাপারে দেশবাসী ও সংগঠনের নেতা-কর্মীদের সতর্ক থাকতে হবে। তিনি বলেন, বর্তমান সরকারের সময় দেশের মানুষ নিরাপদ ও শান্তিতে বসবাস করছে। অথচ বিশৃঙ্খলা সৃষ্টির জন্য বিএনপি-জামায়াত একের পর এক ষড়যন্ত্র করে যাচ্ছে। আমাদের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর তৎপরতায় তাদের দেশবিরোধী সব ষড়যন্ত্র পণ্ড হয়ে গেছে।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন যুবলীগের সাধারণ সম্পাদক মো. হারুনুর রশিদ, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন এমপি, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম আশরাফ তালুকদার, মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, সহসভাপতি মাইন উদ্দিন রানা, সোহরাব হোসেন স্বপন, সারোয়ার হোসেন মনা, মাসুদুর রহমান মাসুদ, যুগ্ম সাধারণ সম্পাদক একেএম মমিনুল হক সাঈদ, সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভুইয়া, মাকসুদুর রহমান, গাজী সরোয়ার হোসেন বাবু, দফতর সম্পাদক এমদাদুল হক এমদাদ প্রমুখ। 

এদিকে সমাবেশকে কেন্দ্র করে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বিভিন্ন থানা, ওয়ার্ড ও ইউনিয়নের নেতা-কর্মীরা মিছিল নিয়ে আসতে থাকেন। দুপুরের পরপরই সমাবেশের উপস্থিতি নির্ধারিত মাঠ অতিক্রম করে আইডিয়াল স্কুলের সামনের রাস্তা পর্যন্ত চলে যায়।

সভাপতির বক্তব্যে ইসমাইল চৌধুরী সম্রাট বলেন, আমাদের মনে রাখতে হবে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামীতে যাকে নৌকার প্রতীক দেবেন, তার পক্ষ নিয়ে কাজ করবে যুবলীগ। আমাদের একটাই লক্ষ্য প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তাঁকে চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত করা।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর