শিরোনাম
রবিবার, ২৩ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা
নড়াইল-২

জনগণের ভালোবাসায় সিক্ত মাশরাফি

নড়াইল প্রতিনিধি

নড়াইলে মানুষের ভালোবাসায় সিক্ত হয়েছেন জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। তার জন্য জেলার লোহাগড়া উপজেলার কালনাঘাট থেকে নড়াইল শহর পর্যন্ত রাস্তার দুই পাশে গতকাল সকাল থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত ছিল হাজার হাজার নারী-পুরুষের অপেক্ষা। নড়াইল-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী হয়ে সংসদ সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন মাশরাফি। আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার পর এই প্রথম তিনি নড়াইলে এলেন। এর আগে গত ২০ ডিসেম্বর তিনি ঢাকার সুধাসদন থেকে প্রধানমন্ত্রীর পাশে বসে ভিডিও কনফারেন্সের মাধ্যমে লোহাগড়া-নড়াইলবাসীর সঙ্গে নির্বাচন নিয়ে কথা বলেছিলেন। সকালে মাশরাফি ঢাকা    থেকে সড়কপথে কালনাঘাট এবং লোহাগড়া হয়ে নড়াইল পৌঁছান। মাশরাফির আগমনের খবর শুনে সকাল থেকে শত শত মোটরসাইকেল, প্রাইভেট কারযোগে, বিভিন্ন যানবাহনে- এমনকি পায়ে হেঁটে মাশরাফি ভক্তরা জেলার বিভিন্ন এলাকা থেকে কালনাঘাট পৌঁছান। মাশরাফি বেলা আড়াইটার দিকে গাড়িযোগে গোপালগঞ্জের কাশিয়ানীর কালনাঘাটে পৌঁছান। বিশেষভাবে সজ্জিত নৌকাযোগে মধুমতি নদী পার হন। বেলা ৩টার দিকে আওয়ামী লীগের আয়োজনে লোহাগড়া পাড়ের কালনাঘাটে স্থাপিত মঞ্চে অপেক্ষমাণ মানুষের উদ্দেশে তিনি বক্তব্য দেন।

মাশরাফি বলেন, ‘আমি আপনাদের সন্তান। আমার প্রতীক নৌকা। এই নৌকা প্রতীকে আপনারা আমাকে যোগ্য মনে করলে ইনশাআল্লাহ ভোট দেবেন। প্রধানমন্ত্রী আমাকে মনোনয়ন দিয়ে আপনাদের সেবা করার সুযোগ করে দিয়েছেন। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।’ এ সময় কালনাঘাটে মাশরাফির পিতা গোলাম মর্তুজা স্বপন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শিকদার আবদুল হান্নান রুনু, সাধারণ সম্পাদক সৈয়দ ফয়জুল আমীর লিটু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নড়াইল পৌরসভার মেয়র মো. জাহাঙ্গীর বিশ্বাস, লোহাগড়া পৌরসভার মেয়র আশরাফুল আলম, আমাদা আদর্শ কলেজের অধ্যক্ষ আল ফয়সাল খান, জেলা ছাত্রলীগের সভাপতি আশরাফুজ্জামান মুকুল, সাধারণ সম্পাদক নিলয় রায় বাঁধন, লোহাগড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শিকদার নজরুল ইসলাম, যুবলীগ নেতা সদর উদ্দিন শামীম, মুন্সী শাহীন আহম্মেদ, মাসুম প্রমুখ উপস্থিত ছিলেন।

সন্ধ্যায় বঙ্গবন্ধু মুক্তমঞ্চে মাশরাফি বিন মর্তুজাকে বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত করার আহ্বান জানিয়ে বক্তব্য রাখেন দলীয় নেতা-কর্মীরা। এ লক্ষ্যে ‘বাড়ি বাড়ি গিয়ে মাশরাফির জন্য ভোট প্রার্থনা’র দিকনির্দেশনা দেওয়া হয়।

 

সর্বশেষ খবর