শিরোনাম
রবিবার, ২৩ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা
সংবাদ সম্মেলনে অভিযোগ

নিরাপত্তাহীনতায় মির্জা আব্বাস পরিবার

নিজস্ব প্রতিবেদক

জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ঘরে ও বাইরে সর্বত্র চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন ঢাকা-৮ আসনের প্রার্থী ও বিএনপি স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস এবং তার স্ত্রী ঢাকা-৯ আসনের প্রার্থী আফরোজা আব্বাস। এতদিন সাদা পোশাকে এবং ইউনিফর্ম পরা অবস্থায় থাকলেও গত কয়েকদিন ধরে তাদের বাড়ির সামনে বেশ কিছু অচেনা ও রহস্যজনক লোকজন দেখতে পাচ্ছেন তারা। এদের আচরণবিধিও সন্দেহজনক। স্বামী-স্ত্রী দুজনকেই এসব লোক সর্বক্ষণ ফলো করছে। যে কোনো সময় তাদের বাড়িতেও হামলা চালানো হতে পারে বলে আশংকা তাদের। এ অবস্থায় তারা আতঙ্কিত ও নিরাপত্তাহীনতায় ভুগছেন। গতকাল সন্ধ্যায় রাজধানীর শাহজাহানপুরের বাসায় এক সংবাদ সম্মেলনে মির্জা আব্বাস ও তার স্ত্রী ঢাকা-৯ আসনের প্রার্থী আফরোজা আব্বাস এ অভিযোগ করেন।

মির্জা আব্বাস এতকিছুর পরও নির্বাচনে একটা লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করা হবে বলে আশা প্রকাশ করেন। তিনি বলেন, গণতন্ত্রের স্বার্থেই আমরা নির্বাচনে এসেছি। তাই আশা করব সরকার একটা লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করবে। আমাদের পোস্টার টানানোর এবং প্রচারণার সমান সুযোগ দেওয়া হবে।   

মির্জা আব্বাস বলেন, গত কয়েকদিন ধরে তাদের বাড়ির সামনে ও আশপাশে বেশ কিছু অচেনা মুখ দেখা যাচ্ছে- যাদের গতিবিধি খুবই সন্দেহজনক। এরা আইনশৃঙ্খলা বাহিনীর প্রশ্রয়ে থাকলেও তাদের আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য বলে মনে হয় না। ফলে সঙ্গত কারণেই পরিবারের সদস্যদের মধ্যে ভয়ের সৃষ্টি হচ্ছে। তাছাড়া তাদের দলীয় নেতা-কর্মী গ্রেফতারের পরিমাণও বাড়ছে। এর আগে সাধারণত রাতের বেলায় বাসার সামনে থেকে নেতা-কর্মীদের গ্রেফতার করা হতো। কিন্তু গতকাল (শনিবার) প্রকাশ্য দিবালোকে বেলা আড়াইটার দিকে বাসার সামনে থেকে ৮জন নেতাকর্মীকে ধরে নিয়ে গেছে সাদা পোশাকের পুলিশ।

 এছাড়াও আফরোজা আব্বাসের নির্বাচনী প্রচারণাকালে ঢাকা-৯ আসনের সবুজমতি এলাকায় প্রতিদ্বন্দ্বী প্রার্থী সাবের হোসেন চৌধুরীর নির্বাচনী ক্যাম্পের সামনে থেকে ৫ জন কর্মীকে ধরে নিয়ে গেছে পুলিশ।

সর্বশেষ খবর