মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০১৯ ০০:০০ টা

৭ম শ্রেণির ছাত্রদের হাতে ৮ম শ্রেণির ছাত্র খুন

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লা নগরীতে ৭ম শ্রেণির ছাত্রদের ছুরিকাঘাতে মোমতাহিন ইসলাম মিরণ নামে ৮ম শ্রেণির এক স্কুলছাত্র খুন হয়েছে। মিরণ কুমিল্লা নগরীর মডার্ন হাইস্কুলের ৮ম শ্রেণির ছাত্র ছিল। সে জেলার সদর উপজেলার ঝাগুরঝুলি বিষ্ণুপুর এলাকার সিঙ্গাপুর প্রবাসী আবুল কালাম আজাদের ছেলে।

মিরণের পরিবার নগরীর পূর্ব বাগিচাগাঁও এলাকায় একটি বাসা ভাড়া নিয়ে বসবাস করছেন। গতকাল মিরণের মরদেহের ময়নাতদন্তের পর বিকালে নগরীর পূর্ব বাগিচাগাঁও এলাকার বাসায় নিয়ে যাওয়ার পর  শোকের ছায়া নেমে আসে। পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, সম্প্রতি কুমিল্লা মডার্ন হাইস্কুলের একটি সাংস্কৃতিক অনুষ্ঠানে বসা নিয়ে মিরণের সহপাঠী আবিরের সঙ্গে ৭ম শ্রেণির পল্টুর বিরোধ সৃষ্টি হয়। রবিবার রাতে শবে বরাতের নামাজ পড়তে মিরণ ও তার বন্ধু আবির নগরীর ঠাকুরপাড়া এলাকার মদিনা মসজিদে যায়।

সেখানে নামাজ থেকে বের হওয়ার পর মিরণ ও আবিরের সঙ্গে পল্টু ও তার বন্ধু আমিনের বাকবিত-া হয়। এ সময় উভয় পক্ষের হাতাহাতির এক পর্যায়ে আবিরকে বাঁচাতে মিরণ এগিয়ে গেলে আমিন ও পল্টু তাকে মারধরসহ  ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা মিরণকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর রাত সাড়ে ১২টার দিকে সে মারা যায়।

এ বিষয়ে কোতোয়ালি মডেল থানার ওসি মোহাম্মদ আবু ছালাম মিয়া জানান, নিহতের শরীরে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে।

সর্বশেষ খবর