মঙ্গলবার, ৩০ জুলাই, ২০১৯ ০০:০০ টা

উত্তরায় ৩ হাসপাতালকে ৪২ লাখ টাকা জরিমানা

র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতের অভিযান

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর উত্তরায় টেস্ট না করেই ছাড়পত্র দেওয়া, মেয়াদোত্তীর্ণ রিএজেন্ট ব্যবহার ও ওষুধের দাম বেশি রাখার দায়ে তিনটি হাসপাতালকে ৪২ লাখ টাকা জরিমানা করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। ক্রিসেন্ট হাসপাতালকে ১৭ লাখ টাকা, লুবানা জেনারেল হাসপাতালকে ২০ লাখ এবং আরএমসি হাসপাতালকে ৫ লাখ টাকা জরিমানা করেছে নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমের আদালত।
তবে লুবানা হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক জহিরুল ইসলামের দাবি, বিভিন্ন মিডিয়ায় র‌্যাবের বরাত দিয়ে মনগড়া প্যাথলজি টেস্টের কথা বলা হয়েছে। যদিও র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট এভাবে বিষয়টি বলেননি। স্বাক্ষর একটার সঙ্গে একটা মিলে না।
অন্যদিকে, মরণনেশা ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদক সেবন ও বিক্রির দায়ে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যান থেকে ৪৫ জনকে আটক করে বিভিন্ন মেয়াদে সাজা দিয়েছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। গত দুই দিনে অভিযান চালিয়ে তাদের আটক করা হয় বলে জানা গেছে।
র‌্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম ও র‌্যাব-৩-এর নির্বাহী ম্যাজিস্ট্রেট আক্তারুজ্জামানের উপস্থিতিতে বিভিন্ন মাদকদ্রব্য ও গাঁজা, ইয়াবা সেবনের সরঞ্জামাদিসহ ৪৫ জনকে আটক করা হয়। নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম বলেন, আমরা দীর্ঘদিন ধরে এ ব্যাপারে অভিযোগ পেয়ে আসছি। অভিযান চালিয়ে তাদের আটক করা হয় এবং বিভিন্ন মেয়াদে সাজা দিয়েছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।

সর্বশেষ খবর