রবিবার, ১৬ আগস্ট, ২০২০ ০০:০০ টা

বঙ্গবন্ধুর আদর্শ ধারণ ও লালন করতে হবে

-ক্যাপ্টেন তাজ

বাঞ্ছারামপুর প্রতিনিধি

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন এ বি তাজুল ইসলাম (অব.) এমপি বলেছেন, ১৯৭৫ সালের আজকের এই দিনে মুক্তিযুদ্ধের পরাজিত শক্তি এদেশের কিছুসংখ্যক বিশ^াসঘাতকের সহায়তায় ইতিহাসের নির্মম ও বর্বর হত্যাকাণ্ড ঘটিয়েছে। হাজার বছরের শ্রেষ্ঠ সন্তান জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করে হায়েনারা চেয়েছিল তার আদর্শ এবং স্বাধীনতাকে ভূ-লুণ্ঠিত করতে। গতকাল বাঞ্ছারামপুরে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. সিরাজুল ইসলামের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সহসভাপতি প্রিন্সিপাল আবুল খায়ের দুলাল প্রমুখ।

বঙ্গবন্ধুর আত্মার শান্তির জন্য এদেশকে উন্নত ও সমৃদ্ধ দেশ হিসেবে গড়ে তুলতে নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। করোনা এবং বন্যার সঙ্গে লড়াই করে দেশ এগিয়ে যাচ্ছে শেখ হাসিনার নেতৃত্বে।

ক্যাপ্টেন এ বি তাজুল ইসলাম অডিটরিয়ামে উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. নূরুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান জলি আক্তার, ভাইস চেয়ারম্যান সায়েদুল ইসলাম বকুল, যুগ্ম-সাধারণ সম্পাদক কবির হোসেন, মাসুদ করিম সাজু, সাংগঠনিক সম্পাদক কাজী জাদিদ আল রহমান জনি, তফাজ্জল হোসেন, এ কে এম শহিদুল হক বাবুল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মাহমুদুল হাসান ভূইয়া, শ্রমিক লীগ আহ্বায়ক সৈয়দ আ. আজিজ, উপজেলা ছাত্রলীগ সভাপতি জুয়েল আহমেদ, সাধারণ সম্পাদক আলাউদ্দিন সরকার, পৌর ছাত্রলীগ সভাপতি এম এস রানা, সাধারণ সম্পাদক আ. রাজ্জাক প্রমুখ। এর আগে তিনি বাঞ্ছারামপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে প্রধানমন্ত্রীর তহবিল থেকে ৮ জন ভিক্ষুকের মধ্যে ১টি দোকান, ৬টি হাঁস-মুরগির খামার ও ১টি গরুর প্রয়োজনীয় খাবারসহ, প্রত্যেককে নগদ ২ হাজার ৫০০ টাকা করে প্রদান করেন।

সর্বশেষ খবর