রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০ ০০:০০ টা

অপশক্তিরা ব্যর্থ রাষ্ট্র বানাতে মরিয়া

-শামীম ওসমান

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান (নারায়ণগঞ্জ-৪) বলেছেন, ‘অপশক্তিরা দেশকে ব্যর্থ বানানোর জন্য মরিয়া হয়ে উঠেছে। তাদের সম্পর্কে সাবধান।’ শামীম ওসমান গতকাল আদমজীনগর নাভানা ভূঁইয়া সিটি বালুর মাঠে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের এক কর্মী সমাবেশে প্রধান অতিথির ভাষণ দিচ্ছিলেন। শামীম ওসমান তাঁর নির্বাচনী এলাকাভুক্ত লিংক রোড, ডিএনডি প্রজেক্ট, আদমজী সড়কসহ বহু উন্নয়ন কাজ নিয়ে কথা বলতে গিয়ে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নত দেশের কাতারে দাঁড় করাতে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। এ সময় তিনি প্রধানমন্ত্রীর সুরক্ষার জন্য দোয়া চান।

আগামী ১০ জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগকে নিয়ে নারায়ণগঞ্জ শহরে জনসমাবেশের ঘোষণা দেন তিনি।

 

সিদ্ধিরগঞ্জ আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমানের সভাপতিত্বে এই সমাবেশে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল, হাজী ইয়াছিন মিয়া, তাজীম বাবু, নাসিক প্যানেল মেয়র মতিউর রহমান মতি, জেলা কাউন্সিলর আরিফুল হক হাসান, শাহাজালাল বাদল, ওমর ফারুক, ইফতেখার আলম খোকন, আমিনুল হক ভুঁইয়া রাজু, মাহাবুব হোসেন, শেখ শাফায়াত আলম সানি, মিজানুর রহমান সুজন ও হাবিবুর রহমান রিয়াদ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর