শুক্রবার, ২৪ ডিসেম্বর, ২০২১ ০০:০০ টা
সংক্ষিপ্ত

সিলেটে অফিসে ঢুকে বিদ্যুতের প্রকৌশলীকে যুবলীগ নেতার হুমকি

নিজস্ব প্রতিবেদক, সিলেট

বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো) সিলেট বিতরণ অঞ্চলের এক নির্বাহী প্রকৌশলীকে হুমকি দিয়েছেন এক যুবলীগ নেতা। এ ঘটনায় সিলেট কোতোয়ালি থানায় সাধারণ ডায়েরি হয়েছে। সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের দুই সাধারণ সম্পাদকের উপস্থিতিতে যুবলীগ নেতা পরিচয়দানকারী ওই ব্যক্তি হুমকি দিয়েছেন বলে জিডিতে উল্লেখ করেছেন বিউবোর সিলেট বিতরণ বিভাগ-২ এর নির্বাহী প্রকৌশলী শামস-ই আরেফিন। গত বুধবার রাতে সিলেট কোতোয়ালি থানায় এই সাধারণ ডায়েরি হয়। জিডিতে প্রকৌশলী শামস-ই আরেফিন উল্লেখ করেন, গত মঙ্গলবার বিকাল সাড়ে ৩টার দিকে নগরীর বাগবাড়িস্থ তার কার্যালয়ে সৌজন্য সাক্ষাতে যান সিলেট জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাহেল সিরাজ ও মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাইম আহমদ এবং অজ্ঞাত আরও একজন। তাদের প্রবেশের ১০ মিনিট পর যুবলীগ নেতা পরিচয় দিয়ে মো. শামীম আহমদ নামে একজন প্রকৌশলীর কক্ষে ঢুকে পড়েন।

 এ সময় শামীম বিদ্যুৎ বিভাগের বিভিন্ন কাজের টেন্ডার সংক্রান্ত গোপনীয় কাগজপত্র দেখতে চান। কাগজপত্র দেখাতে অসম্মতি জানালে শামীম তাকে অকথ্য ভাষায় গালিগালাজ ও অফিসের বাইরে তাকে দেখে নেওয়ার হুমকি দেন।

সিলেট কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ আলী মাহমুদ জানান, অভিযুক্ত শামীম আহমদের বাসা নগরীর বাগবাড়ি এলাকায়। তিনি আগে বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। এখন নিজেকে যুবলীগ নেতা পরিচয় দিয়ে বেড়ান। তার বিরুদ্ধে আগেও চাঁদাবাজির অভিযোগ ছিল। তদন্ত সাপেক্ষে শামীমের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর